কুমিল্লা অফিস । মহানগর প্রতিনিধি
কুমিল্লায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মো. সুজন নামে এক যুবক নিহত হয়েছেন। রবিবার গভীর রাতে নগরীর বিষ্ণুপুর পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সুজন ওই এলাকার মিজানুর রহমানের ছেলে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সুজনকে কে বা কারা বাড়ি থেকে ডেকে পার্শ্ববর্তী নির্মাণাধীন একটি ৫তলা ভবনের ৩য় তলায় নিয়ে যায়। সেখানে তাকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে।

এসময় তার চিৎকারে স্থানীয়রা গিয়ে আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরে অবস্থার অবনতি দেখে সোমবার ভোরে ঢাকায় নেয়ার পথে সুজন মারা যায়।

সোমবার বেলা দুপুরে কোতয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার রহস্য উদঘাটন ও ঘাতকদের গ্রেফতারের চেষ্টা চলছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/COMILLA.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/COMILLA-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
কুমিল্লা অফিস । মহানগর প্রতিনিধি কুমিল্লায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মো. সুজন নামে এক যুবক নিহত হয়েছেন। রবিবার গভীর রাতে নগরীর বিষ্ণুপুর পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সুজন ওই এলাকার মিজানুর রহমানের ছেলে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার...