কুমিল্লা অফিস । আদর্শ সদর প্রতিনিধি
কুমিল্লায় তুলা তৈরির কারখানা ও গুদামে অগ্নিকাণ্ড ঘটেছে। শনিবার জেলার আদর্শ সদর উপজেলার আমতলী এলাকায় এ ঘটনা ঘটে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার আমতলী এলাকার ব্যবসায়ী মিজানুর রহমান মোহনের মালিকানাধীন তুলা তৈরির কারখানা ও গুদামে আগুন লাগে। এ সময় সেখানে কর্মরত শ্রমিকরা নিরাপদে বেরিয়ে আসতে পারলেও আগুনে তুলার গুদাম ও কারখানার বিপুল পরিমাণ তুলা এবং তুলা তৈরির জন্য রাখা টুকরো কাপড় ও দুটি মেশিন পুড়ে যায়। খবর পেয়ে কুমিল্লা সদর, সদর দক্ষিণ ও চান্দিনা থেকে ফায়ার সার্ভিসের চারটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

ময়নামতি ক্যান্টনমেন্ট পুলিশ ফাঁড়ির এসআই শামীম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা সম্ভব হয়নি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/AGUN-3.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/AGUN-3-300x214.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
কুমিল্লা অফিস । আদর্শ সদর প্রতিনিধি কুমিল্লায় তুলা তৈরির কারখানা ও গুদামে অগ্নিকাণ্ড ঘটেছে। শনিবার জেলার আদর্শ সদর উপজেলার আমতলী এলাকায় এ ঘটনা ঘটে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার আমতলী এলাকার ব্যবসায়ী মিজানুর রহমান মোহনের মালিকানাধীন তুলা তৈরির কারখানা ও গুদামে...