কুমিল্লা অফিস । বুড়িচং প্রতিনিধি
কুমিল্লায় দ্রুতগতির ট্রাকের চাপায় সোহাগ মিয়া নামে সিএনজি চালিত অটোরিকশার একজন যাত্রী নিহত হয়েছেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
তিনি জেলার মুরাদনগর উপজেলার গুঞ্জর গ্রামের আবদুর রহিমের ছেলে। আজ বৃহস্পতিবার কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার ময়নামতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিকালে নিহতের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লা-সিলেট মহাসড়কের জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের সাহেব বাজার এলাকায় বৃহস্পতিবার সকাল ৯টার দিকে দ্রুতগতিসম্পন্ন একটি ট্রাক মুরাদনগর থেকে ক্যান্টনমেন্টগামী সিএনজি চালিত অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার যাত্রী সোহাগ মিয়া (২৫) ছিটকে রাস্তার মধ্যে পড়ে গিয়ে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। এ দুর্ঘটনায় সিএনজির চালকসহ দুইজন আহত হয়েছেন।

হাইওয়ে ময়নামতি থানার এসআই এখলাছ উদ্দিন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, নিহতের লাশ উদ্ধার করে দুপুরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/725.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/725-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
কুমিল্লা অফিস । বুড়িচং প্রতিনিধি কুমিল্লায় দ্রুতগতির ট্রাকের চাপায় সোহাগ মিয়া নামে সিএনজি চালিত অটোরিকশার একজন যাত্রী নিহত হয়েছেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তিনি জেলার মুরাদনগর উপজেলার গুঞ্জর গ্রামের আবদুর রহিমের ছেলে। আজ বৃহস্পতিবার কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার ময়নামতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিকালে নিহতের লাশ তার...