কুমিল্লা অফিস । মহানগর প্রতিনিধি
কুমিল্লায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে কাউসার হোসেন নামে এক যুবক খুন হয়েছেন। রবিবার দিবাগত রাতে নগরীর শাসনগাছা এলাকায় এ ঘটনা ঘটে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
তিনি জেলার মুরাদনগর উপজেলার আব্দুল খালেকের ছেলে।

সোমবার দুপুরে নিহতের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের পর তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

জানা যায়, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা ওই যুবককে এলোপাতারি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। সন্ধ্যায় কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আবদুস ছালাম মিয়া ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/KHUN-2.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/KHUN-2.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
কুমিল্লা অফিস । মহানগর প্রতিনিধি কুমিল্লায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে কাউসার হোসেন নামে এক যুবক খুন হয়েছেন। রবিবার দিবাগত রাতে নগরীর শাসনগাছা এলাকায় এ ঘটনা ঘটে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তিনি জেলার মুরাদনগর উপজেলার আব্দুল খালেকের ছেলে। সোমবার দুপুরে নিহতের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের পর...