কুমিল্লা অফিস । বরুড়া প্রতিনিধি
কুমিল্লায় গণপিটুনিতে জামাল হোসেন (৩৫) নামে এক চোরের মৃত্যু হয়েছে। জেলার বরুড়া উপজেলার শিলমুড়ী উত্তর ইউনিয়নের দীঘলগাঁও গ্রামে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
জামাল হোসেন উপজেলার খোশবাস দক্ষিণ ইউনিয়নের মুগুজী গ্রামের আম্বর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীঘলগাঁও গ্রামের কামাল হোসেন, আবদুর রশিদ ও আবু তাহেরের বসত ঘরে সিঁদকেটে চুরি করে পালাচ্ছিল। এ সময় রাত ১টার দিকে এলাকাবাসী তাকে আটক করে গণপিটুনি দিয়ে ওই গ্রামের ঈদগাহ মাঠে ফেলে রাখে। শুক্রবার সকালে গ্রাম পুলিশের সহায়তায় মিজানকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে দুপুরে সে মারা যায়।

সন্ধ্যায় বরুড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্ত করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/GONO-PITUNI.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/GONO-PITUNI.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
কুমিল্লা অফিস । বরুড়া প্রতিনিধি কুমিল্লায় গণপিটুনিতে জামাল হোসেন (৩৫) নামে এক চোরের মৃত্যু হয়েছে। জেলার বরুড়া উপজেলার শিলমুড়ী উত্তর ইউনিয়নের দীঘলগাঁও গ্রামে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। জামাল হোসেন উপজেলার খোশবাস দক্ষিণ ইউনিয়নের মুগুজী গ্রামের আম্বর আলীর ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা...