1440835255
কুমিল্লায় সাবেক প্রধানমন্ত্রী ও জাতীয় পার্টির (জাফর) চেয়ারম্যান কাজী জাফর আহমেদের প্রথম ও দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা পৌনে ১২টায় কুমিল্লা ঈদগাহ মাঠে প্রথম জানাজা এবং বেলা সাড়ে ১২টায় সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। কুমিল্লার ঈদগাহ মাঠের জানাজা পরিচালনা করেন কান্দিরপাড় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ ক্বারী মো. ইব্রাহিম।

কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাজার আগে মরহুমের বর্ণাঢ্য জীবনের আলোকপাতসহ তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির (জাফর) কেন্দ্রীয় মহাসচিব ও সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার, স্থানীয় সাংসদ হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার, জাপার কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও জেলা জাপার সভাপতি এয়ার আহমেদ সেলিম, বিএনপি নেতা ও সাবেক এমপি মাহবুবুর রহমান, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ারুল কাদের বাকী, জেলা জামায়াতের আমীর আবদুস সাত্তার প্রমুখ।

অপর দিকে সুয়াগাজী উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- বিএনপি’র কেন্দ্রীয় পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও সাবেক এম পি আলহাজ্ব মনিরুল হক চৌধুরী। ২টি জানাজা শেষে ২০দলীয় জোটের নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে মরহুমের মরদেহে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।

হাসন রাজাশেষের পাতা
কুমিল্লায় সাবেক প্রধানমন্ত্রী ও জাতীয় পার্টির (জাফর) চেয়ারম্যান কাজী জাফর আহমেদের প্রথম ও দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা পৌনে ১২টায় কুমিল্লা ঈদগাহ মাঠে প্রথম জানাজা এবং বেলা সাড়ে ১২টায় সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। কুমিল্লার ঈদগাহ মাঠের জানাজা পরিচালনা করেন কান্দিরপাড়...