22222
১০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মোখলেছুর রহমানের নির্দেশনায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তি করে গতকাল রাতসাড়ে ৮টায় যশপুর বিওপির নায়েক সুবেদার আমিনুল ইসলামের নেতৃত্বে বিজিবি’র জোয়ানরা বুড়িরটিলা নামক স্থান থেকে অভিযান পরিচালনা করে ৯’শ ৭৫ বোতল ফেন্সিডিল আটক করে। আটককৃত মালামাল ইতোমধ্যেই কুমিল্লা মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের গুদামে জমা করা হয়েছে।
এর আগে একইদিন বিকেল ৫টায় নায়েক সুবেদার আলমগীর হোসেনের নেতৃত্বে বিজিবি’র জোয়ানরা অতর্কিত অভিযান পরিচালনা করে সালদানদী বিওপির ভাল্লক নামক স্থান থেকে ৮ লাখ ৯০ হাজার টাকা মূল্যমানের মাদকদ্রব্য ও ১টি মোটর সাইকেল আটক করে। আটকৃত মালমালের মধ্যে ছিল: ৭০ বোতল ভারতীয় মদ, ৫৩ বোতল ফেন্সিডিল, ২ কেজি গাঁজা, কসমেটিকস ও ১টি মোটর সাইকেল।

ওয়াজ কুরুনীচোরাচালানের খবর
১০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মোখলেছুর রহমানের নির্দেশনায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তি করে গতকাল রাতসাড়ে ৮টায় যশপুর বিওপির নায়েক সুবেদার আমিনুল ইসলামের নেতৃত্বে বিজিবি’র জোয়ানরা বুড়িরটিলা নামক স্থান থেকে অভিযান পরিচালনা করে ৯’শ ৭৫ বোতল ফেন্সিডিল আটক করে। আটককৃত মালামাল ইতোমধ্যেই কুমিল্লা মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের গুদামে...