arshad_104813
জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এখন কুমিল্লায়। কুমিল্লা দক্ষিণ জেলা জাপার সম্মেলনে যোগ দিতে তিনি হেলিকপ্টারে কুমিল্লায় এসেছেন।

রবিবার বেলা পৌনে ১২টায় তিনি সম্মেলন স্থল টাউনহলে আসেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত। প্রধান অতিথি হিসেবে দুপুর ৩টার দিকে এরশাদ দলের কমিটি ঘোষণা করতে পারেন বলে আয়োজকরা জানিয়েছেন।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখবেন দলের মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু এমপি, দলের প্রেসিডিয়াম সদস্য ও পানি সম্পদ মন্ত্রী ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি।

জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক অধ্যাপক নুরুল ইসলাম মিলন এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখবেন দলের প্রেসিডিয়াম সদস্য এসএ.ম ফয়সাল চিশতী, অধ্যক্ষ রওশন আরা এমপি, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এইচ.এন.এম শফিকুর রহমান।

এদিকে ওই সম্মেলন সফল করতে নেতাকর্মীরা ব্যাপক প্রস্তুতি নিয়েছে। দক্ষিণ জেলা জাপার সম্মেলন হলেও এরই মধ্যে উভয় রাজনৈতিক জেলা থেকে দলীয় নেতাকর্মীরা সম্মেলনস্থলে এসে জড়ো হয়েছেন। এরশাদকে স্বাগত জানাতে নগরীর বিভিন্ন স্থানে ব্যানার, ফেস্টুন প্রদর্শনসহ অনেক তোরণ নির্মাণ করা হয়েছে।

সুরুজ বাঙালীজাতীয়
জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এখন কুমিল্লায়। কুমিল্লা দক্ষিণ জেলা জাপার সম্মেলনে যোগ দিতে তিনি হেলিকপ্টারে কুমিল্লায় এসেছেন। রবিবার বেলা পৌনে ১২টায় তিনি সম্মেলন স্থল টাউনহলে আসেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত। প্রধান অতিথি হিসেবে দুপুর ৩টার দিকে এরশাদ দলের কমিটি ঘোষণা করতে পারেন বলে আয়োজকরা জানিয়েছেন। ...