কুমিল্লা অফিস । মহানগর প্রতিনিধি
কুমিল্লা মহানগরীর চকবাজারে আগুন লেগে ২৫টি দোকানে পুড়ে গেছে। শনিবার দুপুরে বাজারের দক্ষিণ পাশ থেকে আগুনের সূত্রপাত হয়। এতে নগদ টাকাসহ প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন বাজারের ব্যবসায়ীরা।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার অন্যতম বাণিজ্যিক স্থাপনাসমৃদ্ধ চকবাজারে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে আগুন অন্যান্য দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্য ও স্থানীয় লোকজন তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

কুমিল্লা ফায়ার সার্ভিসের কর্মকতা আলমগীর হোসেন জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এখানে সর্বমোট ২৫টি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/05/56.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/05/56-300x300.jpgশিশির সমরাটস্বদেশের খবর
কুমিল্লা অফিস । মহানগর প্রতিনিধি কুমিল্লা মহানগরীর চকবাজারে আগুন লেগে ২৫টি দোকানে পুড়ে গেছে। শনিবার দুপুরে বাজারের দক্ষিণ পাশ থেকে আগুনের সূত্রপাত হয়। এতে নগদ টাকাসহ প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন বাজারের ব্যবসায়ীরা।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও...