1438849268
কুমিল্লায় আগুনে ১৫ লাখ টাকার বেশি ক্ষতি হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে নগরীর গোবিন্দপুর এলাকায় এই অগ্নিকাণ্ড হয়। এতে কমপক্ষে ২৫টি ঘর পুড়ে গেছে।

ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোর রাত সাড়ে তিনটার দিকে গোবিন্দপুর এলাকার লিটন খানের বস্তির একটি ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। এতে মুহুর্তের মধ্যে আগুন আশপাশের ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কুমিল্লা ফায়ার সার্ভিসের তিনটি ও কুমিল্লা ইপিজেডের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু এরইমধ্যে কমপক্ষে ২৫টি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত পরিবারের জসিম ও বাবুলসহ অন্যান্যরা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, আগুনে ২৫টি ঘর পুড়ে গেছে এবং এতে কমপক্ষে ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

লোকজনের ধারণা, কোন ঘরের মশার কয়েল থেকে এমফ আগুনের সূত্রপাত হয়েছে। তবে ফায়ার সার্ভিস এই বিষয়ে নিশ্চিত করে কিছু জানাতে পারেনি।

ওয়াজ কুরুনীঅন্যান্য
কুমিল্লায় আগুনে ১৫ লাখ টাকার বেশি ক্ষতি হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে নগরীর গোবিন্দপুর এলাকায় এই অগ্নিকাণ্ড হয়। এতে কমপক্ষে ২৫টি ঘর পুড়ে গেছে। ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোর রাত সাড়ে তিনটার দিকে গোবিন্দপুর এলাকার লিটন খানের বস্তির একটি ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। এতে...