1442380488
কুমিল্লায় অস্ত্রসহ কালাম (৩৫) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার বিকালে জেলার লাকসাম উপজেলার নরপাটি সাহেবপাড়া চৌরাস্তা মোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি রিভলবার ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

আটক কালাম জেলার লাকসাম উপজেলার নরপাটি (দশপাড়া) গ্রামের আলী আশরাফের ছেলে।

র‌্যাব-১১ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লাস্থ র‌্যাব-১১ সিপিসি-২ এর একটি দল মঙ্গলবার বিকালে জেলার লাকসাম উপজেলার নরপাটি সাহেবপাড়া চৌরাস্তা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন ও ১টি রিভলবারসহ ‘সন্ত্রাসী’ কালামকে আটক করা হয়। উদ্ধারকৃত অস্ত্রের মূল্য ১ লাখ ৫০ হাজার টাকা। এ ব্যাপারে মঙ্গলবার রাতেই লাকসাম থানায় মামলা হয়েছে।

ওয়াজ কুরুনীস্বদেশের খবর
কুমিল্লায় অস্ত্রসহ কালাম (৩৫) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার বিকালে জেলার লাকসাম উপজেলার নরপাটি সাহেবপাড়া চৌরাস্তা মোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি রিভলবার ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়। আটক কালাম জেলার লাকসাম উপজেলার নরপাটি (দশপাড়া) গ্রামের...