কুমিল্লা অফিস । সদর দক্ষিণ প্রতিনিধি
কুমিল্লায় প্রায় অর্ধকোটি হুন্ডির টাকাসহ রুহুল আমিন (২২) নামে এক পাচারকারীকে আটক করেছে পুলিশ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
সোমবার সদর দক্ষিণ উপজেলার শ্রীনিবাস এলাকা থেকে তাকে আটক করে বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তিনি একই উপজেলার হলুদিয়া গ্রামের আবুল কালামের ছেলে। এ ঘটনায় মানি লন্ডারিং সিন্ডিকেটের ৭জনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

পুলিশ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, দুপুরের দিকে ঢাকা থেকে হুন্ডির ৪৭ লাখ টাকা এনে হুন্ডি ব্যবসায়ী রুহুল আমিন জেলার দক্ষিণ উপজেলার শ্রীনিবাস এলাকায় অপেক্ষা করছিল। খবর পেয়ে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

সদর দক্ষিণ মডেল থানার ওসি নজরুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই পাচারকারীকে হুন্ডির ৪৭ লাখ টাকাসহ আটক করা হয়েছে। পরে আটক রুহুল আমিন ছাড়াও ওই সিন্ডিকেটের আবুল কাশেম, বশির, মফিজ উদ্দিন, আরিফুল ইসলাম, সোহাগ, শরীফের বিরুদ্ধে মানি লন্ডারিং আইনে মামলা দায়ের করা হয়েছে। বিকালে রুহুল আমিনকে জেলহাজতে পাঠানো হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/TAKA-2.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/TAKA-2-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
কুমিল্লা অফিস । সদর দক্ষিণ প্রতিনিধি কুমিল্লায় প্রায় অর্ধকোটি হুন্ডির টাকাসহ রুহুল আমিন (২২) নামে এক পাচারকারীকে আটক করেছে পুলিশ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সোমবার সদর দক্ষিণ উপজেলার শ্রীনিবাস এলাকা থেকে তাকে আটক করে বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তিনি একই উপজেলার হলুদিয়া গ্রামের আবুল কালামের...