ক্রীড়া প্রতিবেদক ।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে বিপিএল টি-টোয়েন্টিতে খেলতে ঢাকায় পৌঁছেছেন পাকিস্তানের তিন তারকা ক্রিকেটার হাসান আলি, ফখর জামান ও শোয়েব মালিক।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এর মধ্যে হাসান আলী ও ফখর জামান শুক্রবার রাত ১১ টায় আর শোয়েব মালিক শনিবার সকালে ঢাকায় পৌঁছান। কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফ্র্যাঞ্চাইজি সূত্রে বিষয়টি জানা গেছে।
কুমিল্লা দলে যোগ দিয়েই হাসান আলি-শোয়েব মালিকরা আজ বড় পরীক্ষা দেবেন। কারণ শনিবার সন্ধ্যা ৬টায মাশরাফি-গেইল-ম্যাককালামদের রংপুরের কিপক্ষে মাঠে নামবে কুমিল্লা।
এদিকে প্রথমবারের মতো বিপিএল খেলতে আসা হাসান আলী বিপিএল নিয়ে দারুণ রোমাঞ্চিত। তিনি বলেন, পিএসএল ছাড়া এই প্রথম কোনো বড় টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলতে এসেছি। সিনিয়র ও সতীর্থদের কাছ থেকে বিপিএল নিয়ে অনেক গল্প শুনেছি। এদেশের সাধারণ মানুষ ক্রিকেটকে খুব ভালোবাসে তা আমার জানা। আমি খুবই আগ্রহী নিজের সেরাটা দেয়ার জন্য।
২০১৫ সালে তৃতীয় আসরে শিরোপার স্বাদ পায় কুমিল্লা। আর ওই আসরে চ্যাম্পিয়ন দলের অন্যতম সদস্য ছিলেন শোয়েব মালিক। এক বছর বিরতি দিয়ে আবারো কুমিল্লায় ফিরলেন এই তারকা।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/1022.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/1022-300x300.jpgশিশির সমরাটখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে বিপিএল টি-টোয়েন্টিতে খেলতে ঢাকায় পৌঁছেছেন পাকিস্তানের তিন তারকা ক্রিকেটার হাসান আলি, ফখর জামান ও শোয়েব মালিক।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এর মধ্যে হাসান আলী ও ফখর জামান শুক্রবার রাত ১১ টায় আর শোয়েব মালিক শনিবার সকালে ঢাকায় পৌঁছান। কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফ্র্যাঞ্চাইজি সূত্রে বিষয়টি জানা গেছে। কুমিল্লা দলে...