ক্রীড়া প্রতিবেদক ।
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরের অন্যতম শক্তিশালী দল ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দল দুটির প্রথম দেখায় হাড্ডা হাড্ডি লড়াই করে ২ বল বাকি থাকতে ৪ উইকেটের জয় পায় কুমিল্লা।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

দ্বিতীয়বার মাঠ নামার আগে অনুষ্ঠিত টস জিতেছেন ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান। টস জিতে বোলিংয়ের সিদ্ধান্তও নিয়েছেন তিনি।

এ ম্যাচটি দু’দলের জন্যই খুবই গুরুত্বপূর্ণ। যে দলই জিতবে তারাই দ্বিতীয় দল হিসেবে শেষ চার নিশ্চিত করবে। প্রথম দল হিসেবে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স আগেই শেষ চারে নাম লিখিয়ে ফেলেছে।

পয়েন্ট টেবিলের দুইয়ে রয়েছে কুমিল্লা আর তিনে রয়েছে ঢাকা। কুমিল্লা ৮ ম্যাচ খেলে ৬টিতেই জয় পেয়েছে। আর ঢাকা ৯ ম্যাচ খেলে ৫টিতে জয় পেয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/837.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/837-300x300.jpgশিশির সমরাটখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরের অন্যতম শক্তিশালী দল ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দল দুটির প্রথম দেখায় হাড্ডা হাড্ডি লড়াই করে ২ বল বাকি থাকতে ৪ উইকেটের জয় পায় কুমিল্লা।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। দ্বিতীয়বার মাঠ নামার আগে অনুষ্ঠিত টস জিতেছেন ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব...