1442490738
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে স্নাতক (সন্মান) শ্রেনিতে ভর্তি পরীক্ষার জন্য আবেদনের সময়সীমা ঘোষণা করা হয়েছে। ২০১৫-১৬ শিক্ষাবর্ষে স্নাতক (সন্মান) শ্রেনির ভর্তি পরীক্ষার জন্য আবেদন ১ অক্টোবর শুরু হয়ে ২০ অক্টোবর পর্যন্ত চলবে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়টির রেজিস্ট্রার মো. মজিবুর রহমান মজুমদার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান হয়।

ভর্তি ইচ্ছু শিক্ষার্থীরা ভর্তি পরীক্ষার জন্য আগামী ১ অক্টোবর থেকে ২০ অক্টোবর ২০১৫ তারিখ পর্যন্ত দিন ও রাতের যে কোন সময় এমনকি বন্ধের দিনও টেলিটক মোবাইল অপারেটরের মাধ্যমে এসএমএস পদ্ধতিতে আবেদন করতে পারবেন। সম্প্রতি বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. মো: আলী আশরাফের সভাপতিত্বে ভর্তি পরীক্ষার কেন্দ্রীয় কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়। ভর্তি পরীক্ষা ইউনিট ভিত্তিক অনুষ্ঠিত হবে। ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে ২টি বিভাগ বাড়িয়ে ১৯টি বিভাগে মোট ১০১০ জন শিক্ষার্থী ভর্তির সুযোগ পাবেন। ভর্তি পরীক্ষার স্থান, আসন বিন্যাস ও সংশ্লিষ্ট তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েব সাইট (www.cou.ac.bd) ও পত্রিকার মাধ্যমে জানা যাবে।

ওয়াজ কুরুনীস্বদেশের খবর
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে স্নাতক (সন্মান) শ্রেনিতে ভর্তি পরীক্ষার জন্য আবেদনের সময়সীমা ঘোষণা করা হয়েছে। ২০১৫-১৬ শিক্ষাবর্ষে স্নাতক (সন্মান) শ্রেনির ভর্তি পরীক্ষার জন্য আবেদন ১ অক্টোবর শুরু হয়ে ২০ অক্টোবর পর্যন্ত চলবে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়টির রেজিস্ট্রার মো. মজিবুর রহমান মজুমদার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে ...