ক্রীড়া প্রতিবেদক ।
খেলার মাঝে রেফারির সঙ্গে খেলোয়াড়দের তর্কে জড়াতে দেখা যায় প্রায়ই। তাই বলে খেলোয়াড়কে লাথি মারবেন রেফারি! তাও কোনো ‘পাড়ার ফুটবল’ এ নয়, ইউরোপের শীর্ষ পাঁচটি লিগের একটি লিগ ওয়ানে!খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

হ্যাঁ, এমন ঘটনাই ঘটেছে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি) এবং নতের ম্যাচে। অতিরিক্ত সময়ে কাউন্টার অ্যাটাকে পিএসজির গোলবারের দিকে এগিয়ে যাচ্ছিলেন নতের খেলোয়াড়রা। দুর্ঘটনাক্রমে দিয়েগো কার্লোসের পায়ে লেগে মাঠে পড়ে যান রেফারি টনি শ্যাপরন। বসা অবস্থায়ই ঘুরে কার্লোসকে ডান পা দিয়ে লাথি মারেন টনি। অবাক বিস্ময়ে ঘুরে দাঁড়ান কার্লোস।
নতে ডিফেন্ডারের বিস্ময় আরো বাড়িয়ে দিয়ে তাকে দ্বিতীয় হলুদ কার্ড দেখান টনি। নেইমারের অনুপস্থিতিতে অ্যাঞ্জেল ডি মারিয়ার গোলে পিএসজির ১-০ গোলের খেলা ছাপিয়ে আলোচনায় এই কুংফু রেফারি। ফুটবল মাঠে কুংফু দক্ষতা দেখানোর জন্য শাস্তি পেতে পারেন তিনি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/837.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/837-300x214.jpgশিশির সমরাটখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । খেলার মাঝে রেফারির সঙ্গে খেলোয়াড়দের তর্কে জড়াতে দেখা যায় প্রায়ই। তাই বলে খেলোয়াড়কে লাথি মারবেন রেফারি! তাও কোনো ‘পাড়ার ফুটবল’ এ নয়, ইউরোপের শীর্ষ পাঁচটি লিগের একটি লিগ ওয়ানে!খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। হ্যাঁ, এমন ঘটনাই ঘটেছে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি) এবং নতের ম্যাচে। অতিরিক্ত সময়ে...