POLICE LOGO
কেরানীগঞ্জ (ঢাকা) সংবাদদাতা ।
কেরানীগঞ্জ মডেল থানাধীন বেড়িবাঁধ এলাকায় বুড়িগঙ্গা নদীর ওপারে গতকাল শনিবার রাতে নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে অর্জুন শীল নামের এক নিরীহ সেলুনের কর্মচারীর পকেটে গাঁজা ঢুকিয়ে ফাঁসাতে গিয়ে জনগনের হাতে ধরা খেলেন মো. নোমান নামের এক পুলিশ কনস্টেবল।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

তিনি অতিরিক্ত পুলিশ সুপার কেরানীগঞ্জ সার্কেল এর কার্যালয়ে কর্মরত ছিলেন। এ ঘটনায় তাকে সাময়িক সাসপেন্ড করা হয়েছে। আজ রবিবার দুপুরে তাকে ক্লোজ করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

জানা যায়, সেলুন কর্মচারীর নাম অর্জুন শীল (১৭)। রাজধানীর মিটফোর্ড এলাকায় স্মার্ট হেয়ার কাটিং সেলুনের কর্মচারী সে। শনিবার সন্ধ্যার পর আগানগর বেড়িবাঁধ এলাকায় ঘুরতে আসলে সাদা পোষাকে থাকা কনস্টেবল নোমান নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে রাত ৮টার সময় অর্জুনকে আটক করে।

এ সময় তাকে তল্লাসির নামে পকেটে হাত ঢুকিয়ে গাঁজা পাওয়া গেছে জানিয়ে অর্জুনকে নানাভাবে ভয়ভীতি দেখায় এবং মারধর করে। এক পর্যায়ে নোমান ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। পরে খবর পেয়ে সেলুনের লোকজন তাকে ২ হাজার টাকা পাঠিয়ে দেন। এতে কাজ হবে না জানিয়ে অর্জুনের বাবার কাছে ফোন করে ২০ হাজার টাকা দাবি করে পুলিশ কনস্টেবল নোমান।

নোমান নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিলে লোকজনের সন্দেহ হয় পরে তারা র‌্যাব-১০কে খবর দেয়া হয়। রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-১০ একটি টহলদল ঘটনাস্থলে এসে নোমানকে আটক করে। র‌্যাব সদস্যরা পরে তার পরিচয় জানতে পেরে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশকে খবর দেয়া হয়। মডেল থানার পরিদর্শক (ইন্টেলিজেন্স) ঘটনাস্থলে গিয়ে নোমান ও অর্জুনকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যোবোয়ের ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, নিরীহ এক যুবককে গাঁজা দিয়ে ফাঁসাতে চেয়েছিল নোমান। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া যায়। পরে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে নোমানকে ক্লোজ করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় তদন্তপূর্বক যথাযথ ব্যবস্থা নেয়া হবে। তবে এ ঘটনায় বাদী পক্ষ কোন অভিযোগ করবে না বলে গতকাল সন্ধ্যায় থানা থেকে চলে যায়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/07/POLICE-LOGO4.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/07/POLICE-LOGO4-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনএই মুহূর্তের খবর
কেরানীগঞ্জ (ঢাকা) সংবাদদাতা । কেরানীগঞ্জ মডেল থানাধীন বেড়িবাঁধ এলাকায় বুড়িগঙ্গা নদীর ওপারে গতকাল শনিবার রাতে নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে অর্জুন শীল নামের এক নিরীহ সেলুনের কর্মচারীর পকেটে গাঁজা ঢুকিয়ে ফাঁসাতে গিয়ে জনগনের হাতে ধরা খেলেন মো. নোমান নামের এক পুলিশ কনস্টেবল।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তিনি অতিরিক্ত পুলিশ সুপার...