index_109291
প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে মেডিকেল ভর্তি পরীক্ষা ফল বাতিল এবং পুনরায় পরীক্ষার দাবিতে আগামীকাল শাহবাগে ছাত্র, অভিভাবক ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজনকে নিয়ে বিক্ষোভ সমাবেশের ঘোষণা দিয়েছে আন্দোলনরত শিক্ষার্থীরা।

শুক্রবার দুপুর ৩টায় এ সমাবেশ অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার আন্দোলনরত শিক্ষার্থীদের পক্ষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ছাত্র সুমন হোসেন এ কর্মসূচি ঘোষণা করেন।

সুমন হোসেন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, দাবি আদায় না হওয়া পর্যন্ত শান্তিপূর্ণভাবে এ ধরনের কর্মসূচি প্রতিনিয়ত দেওয়া হবে।

এর আগে বৃহস্পতিবার দুপুর একটার দিকে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বের হওয়া মিছিলটি শাহবাগের কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির সামনে এলে ব্যারিকেড দিয়ে আটকে দেয় দাঙ্গা পুলিশ।

আন্দোলনকারীরা সকাল ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনারে জড়ো হন। সেখানে কয়েক ঘণ্টা বিক্ষোভ করেন তারা। এ সময় ঢাকা মেডিকেল কলেজের কিছু শিক্ষার্থীও তাদের আন্দোলনের সঙ্গে একাত্মতা ঘোষণা করেন।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/index_109291.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/index_109291-300x300.jpgঅর্ণব ভট্টপ্রথম পাতা
প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে মেডিকেল ভর্তি পরীক্ষা ফল বাতিল এবং পুনরায় পরীক্ষার দাবিতে আগামীকাল শাহবাগে ছাত্র, অভিভাবক ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজনকে নিয়ে বিক্ষোভ সমাবেশের ঘোষণা দিয়েছে আন্দোলনরত শিক্ষার্থীরা। শুক্রবার দুপুর ৩টায় এ সমাবেশ অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার আন্দোলনরত শিক্ষার্থীদের পক্ষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ছাত্র সুমন হোসেন এ কর্মসূচি ঘোষণা করেন। সুমন...