1440167984
গাজীপুরের কালিয়াকৈরে জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণ অনুষ্ঠানে দুই পক্ষের সংঘর্ষে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। নিহত মো. রফিকুল ইসলাম উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ছিলেন।

শুক্রবার বিকালে স্থানীয় বঙ্গবন্ধু কলেজ মাঠে এ ঘটনা ঘটে বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান কালিয়াকৈর থানার ওসি মো. ওমর ফারুক।

জানা গেছে, শুক্রবার বিকালে কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের উদ্যোগে উপজেলার জাতির পিতা বঙ্গবন্ধু কলেজ মাঠ প্রাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদত বার্ষিকী জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে বক্তব্য দিয়ে তিনি পার্শ্ববতী একটি দোকানে চা পান করছিলেন। এ সময় ৮/১০ জনের একদল সন্ত্রাসী তাকে চাপাতি ও রামদা দিয়ে কুপিয়ে হত্যা করে স্থান ত্যাগ করে। এ সময় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান মঞ্চে উপস্থিত ছিলেন।

তাহসিনা সুলতানাপ্রথম পাতা
গাজীপুরের কালিয়াকৈরে জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণ অনুষ্ঠানে দুই পক্ষের সংঘর্ষে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। নিহত মো. রফিকুল ইসলাম উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ছিলেন। শুক্রবার বিকালে স্থানীয় বঙ্গবন্ধু কলেজ মাঠে এ ঘটনা ঘটে বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান কালিয়াকৈর থানার ওসি মো. ওমর ফারুক। জানা...