papia-290x169
বিএনপির সাবেক সংসদ সদস্য সৈয়দা আসিফা আশরাফি পাপিয়া কারাগার থেকে মুক্তি পেয়েছেন।

গতকাল বৃহস্পতিবার কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে তিনি মুক্তি পান বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে নিশ্চিত করেছেন ওই কারাগারের ভারপ্রাপ্ত সুপার মিজানুর রহমান।

গত ১৬ জুন পাপিয়াকে এই কারাগারে নেওয়া হয়। মুক্তির আগ পর্যন্ত তিনি এ কারাগারের রজনীগন্ধ্যা ভবনে ডিভিশনপ্রাপ্ত বন্দির মর্যাদায় ছিলেন।

চলতি বছরের ১৬ জুন ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির হয়ে পল্টন থানার পাঁচটি, মিরপুরের তিনটি ও লালবাগের এক মামলায় জামিনের আবেদন করেন পাপিয়া। আদালত আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়। এরপর তার বিরুদ্ধে নাশকতারও একটি মামলা হয়। এছাড়া তার বিরুদ্ধে পুলিশ পল্টন থানায় ২টি, মতিঝিল থানায় একটি ও শাহবাগ থানায় একটি মামলা হয়।

সম্প্রতি আদালত এ ১৪টি মামলায় পাপিয়ার জামিন মঞ্জুর করলে ঈদের একদিন আগে বৃহস্পতিবার সন্ধ্যায় কারাগার থেকে মুক্তি লাভ করেন বিএনপির এই নেত্রী।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/papia-290x169.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/papia-290x169.jpgতাহসিনা সুলতানাপ্রথম পাতা
বিএনপির সাবেক সংসদ সদস্য সৈয়দা আসিফা আশরাফি পাপিয়া কারাগার থেকে মুক্তি পেয়েছেন। গতকাল বৃহস্পতিবার কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে তিনি মুক্তি পান বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে নিশ্চিত করেছেন ওই কারাগারের ভারপ্রাপ্ত সুপার মিজানুর রহমান। গত ১৬ জুন পাপিয়াকে এই কারাগারে নেওয়া হয়। মুক্তির আগ পর্যন্ত তিনি এ কারাগারের...