kamru_336825
শিশু রাজন হত্যা মামলার মূল আসামি কামরুল ইসলামকে বৃহস্পতিবার সৌদি আরব থেকে ঢাকায় ফিরিয়ে আনা হচ্ছে। বন্দি প্রত্যর্পণ চুক্তি না থাকায় ইন্টারপোলের মাধ্যমে তাকে নিয়ে আনা হচ্ছে। দেশে আনার পর তাকে বিচারের মুখোমুখি করা হবে।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে কামরুলকে নিয়ে ঢাকায় ফিরবেন তিন পুলিশের কর্মকর্তা। গত ১২ অক্টোবর কামরুলকে দেশে ফিরিয়ে আনতে বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত পুলিশ সুপার মাহাবুবুল করিম, সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ রহমত উল্লাহ এবং সহকারী পুলিশ কমিশনার এ এফ এফ নেজাম উদ্দিন সৌদি আরব গমন করেন।
ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বিষয়টি নিশ্চিত করে পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) নজরুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, গত ৮ জুলাই সিলেটে শিশু রাজনকে নৃশংসভাবে হত্যার ঘটনায় তদন্ত শেষে মোট ১৩ জন আসামির বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়েছে। এর মধ্যে ১০ জনকে আগেই এরপর ১০ জুলাই প্রধান আসামি কামরুল জেদ্দায় পালিয়ে যায়। প্রবাসী বাংলাদেশিরা সেখানে তাকে আটক করেন। পরে আইজিপির নির্দেশে আসামি কামরুলকে ফিরিয়ে আনার উদ্যোগ নেয়া হয়।
২১ জুলাই কামরুল ইসলামের বিরুদ্ধে ইন্টারপোল রেড নোটিশ জারি করে। পুলিশ সদর দফতরের অনুরোধে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে পররাষ্ট্র মন্ত্রণালয় বন্দি বিনিময়ের জন্য সৌদি কর্তৃপক্ষকে অনুরোধ করেন। কিন্তু দু’দেশের মধ্যে বন্দি প্রত্যর্পণ চুক্তি না থাকায় ইন্টারপোলের মাধ্যমে আসামি কামরুলকে ফেরত দিতে সম্মত হয় সৌদি আরব কর্তৃপক্ষ।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/kamru_336825.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/kamru_336825-300x294.jpgনৃপেন পোদ্দারপ্রথম পাতা
শিশু রাজন হত্যা মামলার মূল আসামি কামরুল ইসলামকে বৃহস্পতিবার সৌদি আরব থেকে ঢাকায় ফিরিয়ে আনা হচ্ছে। বন্দি প্রত্যর্পণ চুক্তি না থাকায় ইন্টারপোলের মাধ্যমে তাকে নিয়ে আনা হচ্ছে। দেশে আনার পর তাকে বিচারের মুখোমুখি করা হবে। জানা গেছে, বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে কামরুলকে নিয়ে ঢাকায় ফিরবেন তিন...