1441543129
গাজীপুরের কাপাসিয়া উপজেলায় হরিমুঞ্জুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে একই বিদ্যালয়ের ধর্ম বিষয়ক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত শিক্ষকের নাম মনোজিত চন্দ্র সরকার। তিনি উপজেলার পিরোজপুর গ্রামের বাসিন্দা।

জানা গেছে, শনিবার বিকালে ৭ম শ্রেণীর ওই ছাত্রী বাড়ি থেকে কাপাসিয়া কলেজ রোড দিয়ে একটি কোচিং সেন্টারে যাচ্ছিল। এ সময় ছাত্রীর শ্রেণী শিক্ষক মনোজিত চন্দ্র সরকার তাকে রাস্তা থেকে ডেকে কলেজ রোডের পাশে নিজের কোচিং সেন্টারে নিয়ে যায় এবং ধর্ষণ করে।

রবিবার সকালে এ ঘটনা বিদ্যালয়ে ছড়িয়ে পড়লে শিক্ষার্থীরাএর বিচার দাবিতে ক্লাস বর্জন করে। খবর পেয়ে পুলিশ মনোজিতকে গ্রেফতার করে। রবিবার বিকালে ওই ছাত্রীকে বাড়ি থেকে পুলিশ হেফাজতে নেয়া হয়। সোমবার ডাক্তারি পরীক্ষার জন্য তাকে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে মামলা করেছেন।

হাসন রাজাপ্রথম পাতা
গাজীপুরের কাপাসিয়া উপজেলায় হরিমুঞ্জুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে একই বিদ্যালয়ের ধর্ম বিষয়ক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত শিক্ষকের নাম মনোজিত চন্দ্র সরকার। তিনি উপজেলার পিরোজপুর গ্রামের বাসিন্দা। জানা গেছে, শনিবার বিকালে ৭ম শ্রেণীর ওই ছাত্রী বাড়ি থেকে কাপাসিয়া কলেজ রোড দিয়ে একটি কোচিং...