আন্তর্জাতিক ডেস্ক ।
ভারতের উত্তরপ্রদেশের পিলখুয়া নামক এলাকায় কানে হেডফোন গুঁজে রেললাইন ধরে হাঁটতে যেয়ে ট্রেনে কাটা পড়ে ৬ কিশোরের মৃত্যু হয়েছে। তাদের আর এক বন্ধু হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে রবিবার মধ্যরাতে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

পুলিশ জানিয়েছে, মৃতেরা হল বিজয়, আকাশ, রাহুল, সমীর, আরিফ এবং সালিম। আর গুরুতর জখম হয়ে যে হাসপাতালে চিকিৎসাধীন, তার পরিচয় জানা যায়নি। তবে এদের প্রত্যেকেরই বয়স ১৪ থেকে ১৬ বছরের মধ্যে। প্রত্যেকের কানেই হেডফোন ছিল বলে জানা গেছে।
এক প্রত্যক্ষদর্শী পুলিশকে জানিয়েছে, হেডফোনে গান শুনতে শুনতে তারা প্রত্যেকেই লাইন ধরে হেঁটে যাচ্ছিল। পিলখুয়ার সাদিকপুরার কাছে পৌঁছুলে পিছন থেকে একটি ট্রেন এসে তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় ৬ বন্ধু। অপর একজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।ইন্ডিয়ান এক্সপ্রেস।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/341.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/341-300x300.jpgশিশির সমরাটআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । ভারতের উত্তরপ্রদেশের পিলখুয়া নামক এলাকায় কানে হেডফোন গুঁজে রেললাইন ধরে হাঁটতে যেয়ে ট্রেনে কাটা পড়ে ৬ কিশোরের মৃত্যু হয়েছে। তাদের আর এক বন্ধু হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে রবিবার মধ্যরাতে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। পুলিশ জানিয়েছে, মৃতেরা হল বিজয়, আকাশ, রাহুল, সমীর,...