ফেনী সংবাদদাতা ।
ফেনীতে কানন সিনেমা হলকে চলচ্চিত্রে কাট পিস প্রদর্শনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা ও এক ব্যক্তির সাত দিনের কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
ফেনী শহরের মাস্টার পাড়ায় কানন সিনেমা হলে বাংলা ছবিতে কাটপিস প্রদর্শন করা হয় এমন তথ্যের ভিত্তিতে আজ মঙ্গলবার সেখানে মোবাইল কোর্ট পরিচালনা করে জেলা প্রশাসন। এ অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

এ সময় কাট পিসে অশ্লীল ভিডিও প্রদর্শনের সময় হাতেনাতে ধরা হয় প্রদর্শক সুমন চন্দ্র শীল (৩৩) ও ম্যানেজার নূর আলম ( ৩৭)। এ সময় ম্যানেজারকে ৫০,০০০ টাকা জরিমানা ও সুমনকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে আদালত।

এ অভিযানের সময় ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/03/1023.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/03/1023-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনআইন-আদালত
ফেনী সংবাদদাতা । ফেনীতে কানন সিনেমা হলকে চলচ্চিত্রে কাট পিস প্রদর্শনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা ও এক ব্যক্তির সাত দিনের কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ফেনী শহরের মাস্টার পাড়ায় কানন সিনেমা হলে বাংলা ছবিতে কাটপিস প্রদর্শন করা হয় এমন তথ্যের ভিত্তিতে আজ মঙ্গলবার...