নিজস্ব প্রতিবেদক ।
রাজধানীর কাকরাইলে তাবলীগ জামে মসজিদে মুসল্লিদের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে এ ঘটনার পর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
মুসল্লিরা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, মওলানা জুবায়ের ও মওলানা ওয়াসিফুল হক গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

তারা আরো জানান, কয়েকদিন আগে মওলানা জুবায়ের পাকিস্তান যান। সেখানে তাবলীগ নেতা মওলানা আহমেদ লাটসাহেব বাংলাদেশে তাবলীগ মুসল্লিদের একটি বিশেষ বার্তা দেন। মওলানা জুবায়ের দেশে ফিরে আসার পর তিনি ওই বার্তা মুসল্লিদের কাছে জানাননি। এরইমধ্যে পাকিস্তান থেকে আহমেদ লাটসাহেব তার বার্তা অন্য মুসল্লিদের কাছে পৌঁছে দেন।

এ খবর জানাজানি হলে মওলানা জুবায়েরের বিরুদ্ধে একটি গ্রুপ সোচ্চার হয়ে ওঠে। এরই জের ধরে আজ সকালে কথাকাটা, হাতাহাতি ও একপর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

রমনা থানার ওসি কাজী মাইনুল হক ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/221.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/221-300x300.jpgশিশির সমরাটপ্রথম পাতা
নিজস্ব প্রতিবেদক । রাজধানীর কাকরাইলে তাবলীগ জামে মসজিদে মুসল্লিদের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে এ ঘটনার পর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। মুসল্লিরা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, মওলানা জুবায়ের...