ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা ।
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গণপিটুনিতে অজ্ঞাত (৩০) এক ডাকাত নিহত হয়েছেন। গতকাল বুধবার রাত আড়াইটার দিকে উপজেলার তিনলাখপীর-চারগাছ সড়কে এ ঘটনা ঘটে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

নিহত ব্যক্তি ওই সড়কে ডাকাতির চেষ্টা চালিয়েছিল বলে জানিয়েছে পুলিশ। তবে এখনও পর্যন্ত নিহতের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, রাতে তিনলাখপীর-চারগাছ সড়কে ডাকাতির জন্য একটি সিএনজি অটোরিকশার গতিরোধ করে ওই ডাকাত। এ সময় অটোরিকশার যাত্রীর চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে গণপিটুনি দিলে এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কসবা থানার অফিসার ইনচার্জ মো. মহিউদ্দিন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ঘটনার পর খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলাও করা হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/GONO-PITUNI.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/GONO-PITUNI.jpgতালুকদার বাবুলস্বদেশের খবর
ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা । ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গণপিটুনিতে অজ্ঞাত (৩০) এক ডাকাত নিহত হয়েছেন। গতকাল বুধবার রাত আড়াইটার দিকে উপজেলার তিনলাখপীর-চারগাছ সড়কে এ ঘটনা ঘটে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। নিহত ব্যক্তি ওই সড়কে ডাকাতির চেষ্টা চালিয়েছিল বলে জানিয়েছে পুলিশ। তবে এখনও পর্যন্ত নিহতের পরিচয় জানা যায়নি। পুলিশ ও...