নিজস্ব প্রতিবেদক ।
শুধু একটি ফোন কলেই ২৪ ঘন্টার মধ্যে মিলবে মশার ওষুধ। মশার তীব্র যন্ত্রণায় অতিষ্ঠ নগরবাসীর জন্য এমনই সুখবর এনেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন বলছে, ডিএনসিসিতে বসবাসকারী যে কোনো ব্যক্তি হটলাইনে কল করলে ২৪ ঘণ্টার মধ্যে ওই স্থানে মশার ওষুধ ছিটানো হবে।

মঙ্গলবার ডিএনসিসির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি মশার উপদ্রব বেড়ে যাওয়ার প্রেক্ষাপটে জনসাধারণের দোরগোড়ায় সেবা পৌঁছানোর লক্ষ্যে ডিএনসিসি একটি হটলাইন চালু করেছে।

হটলাইনের নম্বর হচ্ছে- ০১৯৩২৬৬৫৫৪৪।

ডিএনসিসির আওতাধীন যে কোনো এলাকায় মশার ঔষধ ছিটানোর জন্য বুধবার থেকে প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই নম্বরে যে কেউ কল করতে পারবেন।

গত ২৫ ফেব্রুয়ারি ডিএনসিসির নগর ভবনে প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মেসবাহুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

এর আগে গত ১২ ফেব্রুয়ারি শুরু হওয়া চলমান মশক নিধন ক্রাশ কর্মসূচির মেয়াদ ২৮ ফেব্রুয়ারি থেকে বাড়িয়ে ১৫ মার্চ পর্যন্ত করা হয়েছে। প্রয়োজনবোধে ক্রাশ কর্মসূচির মেয়াদ আরো বাড়ানো হবে বলে সভায় সিদ্ধান্ত নেয়া হয়।

সাধারণত প্রতিদিন যে পরিমাণ মশার ঔষধ ছিটানো হয় ক্রাশ কর্মসূচি চলাকালে তার দ্বিগুণ ঔষধ ছিটানো হয়। ঔষধ ঠিকমতো ছিটানো হচ্ছে কিনা তা মনিটরিং এর জন্য সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদেরকেও নির্দেশ দেয়া হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/936.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/936-300x254.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনশেষের পাতা
নিজস্ব প্রতিবেদক । শুধু একটি ফোন কলেই ২৪ ঘন্টার মধ্যে মিলবে মশার ওষুধ। মশার তীব্র যন্ত্রণায় অতিষ্ঠ নগরবাসীর জন্য এমনই সুখবর এনেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ঢাকা উত্তর সিটি কর্পোরেশন বলছে, ডিএনসিসিতে বসবাসকারী যে কোনো ব্যক্তি হটলাইনে কল করলে ২৪ ঘণ্টার মধ্যে ওই...