অনলাইন ডেস্ক।
কলকাতায় বিজয় দিবসের উৎসবে ৩০ জন মুক্তিযোদ্ধা ও ছয়জন সেনা কর্মকর্তাকে সংবর্ধনা দেওয়া হবে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
ভারতের ইস্টার্ন কমান্ড সদর দপ্তরে ১৪ থেকে ১৮ ডিসেম্বর এ সংবর্ধনা অনুষ্ঠিত হবে। ৩০জন মুক্তিযোদ্ধা দলের প্রধান থাকবেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা আজ বুধবার গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সঙ্গে সচিবালয়ে তাঁর অফিস কক্ষে সাক্ষাৎ করে মুক্তিযোদ্ধা প্রতিনিধি দলের নেতৃত্বদানের জন্য আমন্ত্রণ জানান। মন্ত্রী এ আমন্ত্রণ গ্রহণ করেন।

হর্ষবর্ধন শ্রিংলা জানান, প্রতিবছর ভারতের ইস্টার্ন কমান্ড বাংলাদেশের বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনার আয়োজন করে থাকে। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে সহযোগিতা করতে পেরে তাঁর দেশ গর্বিত। এ সময়ে গণপূর্তমন্ত্রী বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে ভারত সরকারের অবদানের কথা কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করেন।

তিনি বলেন, এত বিপুলসংখ্যক শরণার্থীকে আশ্রয় দিয়ে সে দিন ভারত সরকার মহানুভবতার পরিচয় দিয়েছে। মন্ত্রী মুক্তিযুদ্ধকালের স্মৃতিচারণ করেন এবং বিভিন্ন যুদ্ধের ঘটনা তুলে ধরেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/633.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/633-300x300.jpgশিশির সমরাটজাতীয়
অনলাইন ডেস্ক। কলকাতায় বিজয় দিবসের উৎসবে ৩০ জন মুক্তিযোদ্ধা ও ছয়জন সেনা কর্মকর্তাকে সংবর্ধনা দেওয়া হবে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ভারতের ইস্টার্ন কমান্ড সদর দপ্তরে ১৪ থেকে ১৮ ডিসেম্বর এ সংবর্ধনা অনুষ্ঠিত হবে। ৩০জন মুক্তিযোদ্ধা দলের প্রধান থাকবেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ...