নিজস্ব প্রতিবেদক ।
রাজধানীর কমলাপুর রেলওয়ে থানার টয়লেটে এক ভারতীয় নারী সন্তান প্রসব করেছেন। তার নাম রোকসানা আকতার (২৫)। তিনি একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
গত সোমবার দিবাগত রাত ১২ টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে মা ও নবজাতক দুজনই সুস্থ রয়েছেন।

জানা গেছে, প্রসূতি রোকসানা আকতার ভারতীয়। তার স্বামীর নাম আব্দুল। এই আব্দুলের বাড়ি চাঁদপুরে। রোকসানা ভারত থেকে প্রথমে তার স্বামীর সঙ্গে যশোর আসেন। সেখানে এক আত্মীয়ের বাসায় তারা উঠেন। এরপর যশোরে একটি ক্লিনিকে তিনি চিকিত্সা নেন। গত সেমবার তিনি ও তার স্বামী আব্দুল চাঁদপুরের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে ট্রেনে করে কমলাপুর আসেন। এখানে এসে রোকসানা তার স্বামীকে আর খুঁজে পাননি।

পরে পুলিশের সহযোগিতা চাইলে পুলিশ তাকে থানায় নিয়ে যায়। থানার বাথরুমে রাত ১২ টার দিকে তিনি সন্তান প্রসব করেন। পরে রেলওয়ে পুলিশের কনস্টেবল ফজলু মিয়া মা ও নবজাতককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে মা গাইনি ওয়ার্ডে এবং শিশুটিকে নবজাতক ইউনিটে রাখা হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/06/3-copy1.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/06/3-copy1-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনএক্সক্লুসিভ
নিজস্ব প্রতিবেদক । রাজধানীর কমলাপুর রেলওয়ে থানার টয়লেটে এক ভারতীয় নারী সন্তান প্রসব করেছেন। তার নাম রোকসানা আকতার (২৫)। তিনি একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। গত সোমবার দিবাগত রাত ১২ টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে...