image_250398.coxbazar air port
অঅ-অ+

উত্তর-পূর্ব বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন বাংলাদেশের উপকূলীয় এলাকায় ঘূর্ণিঝড় ‌কোমেন আঘাত হানার আশংকায় কক্সবাজার বিমানবন্দর বন্ধ ঘোষণা করা হয়েছে। বুধবার রাত ১২টার দিকে কক্সবাজার বিমানবন্দর কর্তৃপক্ষ এ ঘোষণা দেন।
ফলে কক্সবাজার অভ্যন্তরীণ রুটে যাতায়াতরত সকল বিমান চলাচল বন্ধ রয়েছে।
ঘূর্ণিঝড় কোমেনের কারণে চট্টগ্রাম ও কক্সবাজারের সব সমুদ্রবন্দরকে সাত নম্বর এবং পায়রা ও মংলা সমুদ্রবন্দরকে পাঁচ নম্বর বিপদ সংকেত দেখিয়ে যেতে বলেছে আবহাওয়া অফিস।
কক্সবাজার বিমানবন্দরের ম্যানেজার সাধন কুমার মোহন্ত ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, কক্সবাজারে সাত নম্বর বিপদ সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। এ কারণে বিমানবন্দরের সকল উপকরণ সরিয়ে নেয়া হচ্ছে।
পাশাপাশি বিমানবন্দরের লাইটিং ব্যবস্থা বন্ধ করা হয়েছে। বিপদ এড়াতে এ ধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। আবহাওয়া অনুকূলে না আসা পর্যন্ত এ ঘোষণা বলবৎ থাকবে।
– See more at: http://www.kalerkantho.com/online/national/2015/07/30/250398#sthash.3I61XVac.dpuf

শুভ সমরাটঅন্যান্য
অঅ-অ+ উত্তর-পূর্ব বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন বাংলাদেশের উপকূলীয় এলাকায় ঘূর্ণিঝড় ‌কোমেন আঘাত হানার আশংকায় কক্সবাজার বিমানবন্দর বন্ধ ঘোষণা করা হয়েছে। বুধবার রাত ১২টার দিকে কক্সবাজার বিমানবন্দর কর্তৃপক্ষ এ ঘোষণা দেন। ফলে কক্সবাজার অভ্যন্তরীণ রুটে যাতায়াতরত সকল বিমান চলাচল বন্ধ রয়েছে। ঘূর্ণিঝড় কোমেনের কারণে চট্টগ্রাম ও কক্সবাজারের সব সমুদ্রবন্দরকে সাত নম্বর এবং পায়রা...