1441540481
বিপুল পরিমাণ অস্ত্র, গুলি ও বিস্ফোরকসহ জঙ্গি সন্দেহে মিয়ানমারের দুই নাগরিককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৭ সদস্যরা। রবিবার সকালে কক্সবাজার শহরের খুরুশকুল ব্রিজ এলাকায় এক বসত বাড়িতে এ অভিযান চালানো হয়।

আটককৃতরা হলেন- মিয়ানমারের মংডু শহরের উকিলপাড়ার আবদুল হাকিমের পুত্র মো. ইউনুছ (৩৫) ও জামবইন্ন্যা এলাকার অলি আহমদের পুত্র মোহাম্মদ রফিক (২৬)।

অভিযানে উদ্ধার করা হয়েছে, একটি ৭.৬৫ মি.মি. বিদেশি পিস্তল, দুইটি পিস্তলের ম্যাগজিন, দুই রাউন্ড পিস্তলের গুলি, এক রাউন্ড এসএমজি গুলি, শর্টগানের গুলি এক রাউন্ড, একে-৪৭ এর পাঁচটি বেয়নেট ছুরি ও দুইটি টিপ ছুরি, হাইড্রোজেন পারঅক্সাইড ১০০ এমএল। এছাড়া মুখোশ, চুনের গুড়া, নাইট্রিক এসিড, গন্ধকের গুড়া, ফিটকারি ভাঙ্গা, বিদেশি টাকার নোট, মোবাইল সেটসহ পোশাকও পাওয়া গেছে।

কক্সবাজার র‌্যাব-৭ এর কোম্পানি কমান্ডার মেজর আহমদ হোসেন মহিউদ্দিন জানিয়েছেন, এ ব্যাপারে মামলা করে আটকদের কক্সবাজার সদর থানায় সোপর্দ করা হবে।

বাহাদুর বেপারীশেষের পাতা
বিপুল পরিমাণ অস্ত্র, গুলি ও বিস্ফোরকসহ জঙ্গি সন্দেহে মিয়ানমারের দুই নাগরিককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৭ সদস্যরা। রবিবার সকালে কক্সবাজার শহরের খুরুশকুল ব্রিজ এলাকায় এক বসত বাড়িতে এ অভিযান চালানো হয়। আটককৃতরা হলেন- মিয়ানমারের মংডু শহরের উকিলপাড়ার আবদুল হাকিমের পুত্র মো. ইউনুছ (৩৫) ও জামবইন্ন্যা এলাকার অলি...