aishwarya-rai-4_109262
ঐশ্বরিয়া রাই বচ্চন এখন চারিদিকে তার ‘জাজবা’ ছবির প্রচারণায় ব্যস্ত। এই কারণে মুম্বাইয়ের সিটি কলেজে গিয়েছিলেন বিশ্ব সুন্দরী। সেখানে যথারীতি টিচার থেকে স্টুডেন্ট- সবাই তার সঙ্গে একবার কথা বলতে ও সেলফি তুলতে ঘিরে ধরেন।

ভিড়ের মধ্যে হঠাৎ ঐশ্বরিয়ার চোখ চলে যায় এক ছাত্রীর দিকে। ওই ছাত্রী চোখে ভালো দেখতে পায় না, কিন্তু সে ঐশ্বরিয়ার খুব বড় ভক্ত। আর তাই ক্ষীণ দৃষ্টিশক্তি নিয়েও সে হাজির হয়েছে প্রিয় তারকাকে দেখতে। তাকে দেখে ঐশ্বরিয়া আপ্লুত হয়ে পড়েন।

সঙ্গে সঙ্গে তার দেহরক্ষীদের বলেন সেই ছাত্রীকে ভিড় থেকে আলাদা করে একটা জায়গায় নিয়ে গিয়ে বসাতে, যাতে ভিড়ের মধ্যে কেউ ঠেলে ফেলে না দেয়। এরপর অন্য ভক্তদের সঙ্গে বেশ কিছুটা সময় কাটানোর পর উনি ওই ছাত্রীর কাছে যান। সেখানে গিয়ে অনেক্ষণ সেই ছাত্রীর সঙ্গে একান্তে সময় কাটান। দু’জনে একসঙ্গে বেশ কয়েকটা সেলফিও তোলেন।

শুধু তাই নয় ঐশ্বরিয়া নিজের স্কার্ফ মাথা থেকে খুলে ওই ছাত্রী হাতে তুলে দেন উপহার হিসেবে। এই ঘটনায় মেয়েটি প্রিয় নায়িকার হাত জড়িয়ে ধরে কেঁদে ফেলে। নিজের রুমাল দিয়ে তার চোখের পানি মুছিয়ে দিয়ে তাকে জড়িয়ে ধরেন ঐশ্বরিয়া।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/aishwarya-rai-4_109262.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/aishwarya-rai-4_109262-300x300.jpgঅর্ণব ভট্টবিনোদন
ঐশ্বরিয়া রাই বচ্চন এখন চারিদিকে তার 'জাজবা' ছবির প্রচারণায় ব্যস্ত। এই কারণে মুম্বাইয়ের সিটি কলেজে গিয়েছিলেন বিশ্ব সুন্দরী। সেখানে যথারীতি টিচার থেকে স্টুডেন্ট- সবাই তার সঙ্গে একবার কথা বলতে ও সেলফি তুলতে ঘিরে ধরেন। ভিড়ের মধ্যে হঠাৎ ঐশ্বরিয়ার চোখ চলে যায় এক ছাত্রীর দিকে। ওই ছাত্রী চোখে ভালো দেখতে পায়...