ashaf-150x100
আওয়ামী আইনজীবীরা ঐক্যবদ্ধ হয়েছেন বলেই বার কাউন্সিল নির্বাচনে আমাদের নিঙ্কুশ বিজয় হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

শনিবার বিকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে মহিলা শ্রমিক লীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, আইনজীবীদের সবচেয়ে বড় সংগঠন বার কাউন্সিল নির্বাচনে আওয়ামী আইনজীবীরা ঐক্যবদ্ধ হওয়ার কারণেই এই নিরঙ্কুশ বিজয়। এবারে বার কাউন্সেলে দুই-তৃতীয়াংশ ভোট পেয়ে আওয়ামী আইনজীবীরা নির্বাচিত হয়েছে। গত দুইবার নির্বাচনে আমরা জয় লাভ করতে পারিনি। কিন্তু এবার নিরঙ্কুশ জয় হয়েছে।

তিনি বলেন, এ কারণে আজ সকাল থেকে দুপুর পর্যন্ত বার কাউন্সিলে একটি সভা হয়েছে। সেখানে বক্তব্য রেখেছি। গত ১৮/১৯ দিন প্রায় প্রতিদিনই আমি বক্তব্য রাখছি। বক্তব্য দেয়া কোনো সহজ ব্যাপার না। একদিকে চিন্তাও করতে হবে। আরেকদিকে জোরেও বলতে হয়। গতকাল থেকে বুক ও গলায় একটা সমস্যা দেখা দিয়েছে। যদিও আমি এখনও চিৎকার করে বক্তব্য দিই না, তাহলে মাসে একটা দেয়া যেত। আজ আমি বক্তৃতা রাখবো না। কালকে থেকে আবারও বক্তৃতা শুরু করবো। আজ আপনাদের কাছে আমি ছুটি চাই।

মহিলা শ্রমিক লীগের সভাপতি রওশন জাহান সাথীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, কার্যকরী সভাপতি ফজলুল হক মন্টু, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।

নৃপেন পোদ্দারজাতীয়
আওয়ামী আইনজীবীরা ঐক্যবদ্ধ হয়েছেন বলেই বার কাউন্সিল নির্বাচনে আমাদের নিঙ্কুশ বিজয় হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। শনিবার বিকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে মহিলা শ্রমিক লীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। সৈয়দ আশরাফুল ইসলাম...