তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক।
এসএসসি পরীক্ষা চলাকালে ইন্টারনেট আড়াই ঘণ্টা বন্ধ রাখার সিদ্ধান্ত পরিবর্তন হয়েছে। আজ সোমবার সকালে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) থেকে ইন্টারনেট সেবা স্বাভাবিক রাখতে সংশ্লিষ্ট সব পক্ষকে নির্দেশনা দেয়া হয়। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ সকালে বিটিআরসি সচিব মো. সরওয়ার আলম এ তথ্য জানান। তিনি বলেন, আপাতত সরকারি নির্দেশনা প্রত্যাহার করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত ইন্টারনেট সেবা স্বাভাবিক থাকবে।

রবিবার নির্দেশনা জারির পর পরীক্ষামূলকভাবে রাত ১০টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ইন্টানেট বন্ধ রাখা হয়।

এর আগে একই দিন সকাল সাড়ে ৯টা থেকে ১০টা পর্যন্ত মোবাইলে ইন্টারনেট সেবা বন্ধ থাকে। চলমান এসএসই পরীক্ষার প্রশ্ন একর পর এক ফাঁস হওয়ার পরিপ্রেক্ষিতে এমন নির্দেশনা জারি করা হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/1016.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/1016-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনবিজ্ঞান ও প্রযুক্তি
তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক। এসএসসি পরীক্ষা চলাকালে ইন্টারনেট আড়াই ঘণ্টা বন্ধ রাখার সিদ্ধান্ত পরিবর্তন হয়েছে। আজ সোমবার সকালে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) থেকে ইন্টারনেট সেবা স্বাভাবিক রাখতে সংশ্লিষ্ট সব পক্ষকে নির্দেশনা দেয়া হয়। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ সকালে বিটিআরসি সচিব মো. সরওয়ার আলম...