1438244182
পুলিশের চলমান সাব-ইন্সপেক্টর (এসআই) পদে নিয়োগ প্রক্রিয়ায় কোন প্রভাবশালী ব্যক্তি বা মহলের হস্তক্ষেপ করার কোন সুযোগ নেই। এই নিয়োগ সম্পূর্ণ স্বচ্ছ, নিরপেক্ষ, মেধা ও যোগ্যতা ভিত্তিক হচ্ছে এবং হবে।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব কথা বলেন তিনি।

আইজিপি বলেন, জননিরাপত্তা বিধানের জন্য সৎ, মেধাবী, কর্তব্যপরায়ণ এবং দিনরাত মানুষের সেবা প্রদানের মত পরিশ্রমী অফিসার একান্ত প্রয়োজন। তাই নিয়োগ প্রক্রিয়া হবে সম্পূর্ণ নিয়মতান্ত্রিক। কারো দ্বারা প্রলুব্ধ না হবার জন্য তিনি সকল চাকরি প্রত্যাশীকে আহ্বান জানান।

তিনি বলেন, যদি কোনো প্রার্থী কারো সঙ্গে কোন অনৈতিক লেনদেন করেন বা তদবির করেন তাহলে সেটা তার অযোগ্যতা হিসেবে গণ্য হবে। এ ধরনের অনৈতিক লেনদেন ফৌজদারী অপরাধ হিসেবে গণ্য হয়। দালাল বা প্রতারকদের সম্পর্কে অভিযোগ/তথ্য প্রদানের জন্য সংশ্লিষ্ট থানা/এসপি অফিসকে অবহিত করার জন্য অনুরোধ করা হচ্ছে।

হীরা পান্নাজাতীয়
পুলিশের চলমান সাব-ইন্সপেক্টর (এসআই) পদে নিয়োগ প্রক্রিয়ায় কোন প্রভাবশালী ব্যক্তি বা মহলের হস্তক্ষেপ করার কোন সুযোগ নেই। এই নিয়োগ সম্পূর্ণ স্বচ্ছ, নিরপেক্ষ, মেধা ও যোগ্যতা ভিত্তিক হচ্ছে এবং হবে। বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব কথা বলেন তিনি। আইজিপি বলেন, জননিরাপত্তা বিধানের জন্য সৎ, মেধাবী, কর্তব্যপরায়ণ এবং...