আন্তর্জাতিক ডেস্ক ।
উত্তর কোরিয়া বলেছে, এশিয়া সফরে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প কোরীয় উপদ্বীপে একটি যুদ্ধ চাচ্ছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
উত্তর কোরিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র বলেছেন, এশিয়া সফরে প্রেসিডেন্ট ট্রাম্প প্রমাণ করছেন, তিনি শান্তির পক্ষে নন, ধ্বংসের পক্ষে।

সফরের কথাবার্তায় বোঝা যাচ্ছে যে, প্রেসিডেন্ট ট্রাম্প স্বাভাবিকভাবে একজন ধ্বংসকারী। তিনি কোরীয় উপদ্বীপে একটি পরমাণু যুদ্ধ চান। তিনি বলেন, কোনো কিছুই উত্তর কোরিয়াকে তার পরমাণু প্রকল্প থেকে সরাতে পারবে না।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সূত্র : রয়টার্স।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/218.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/218-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । উত্তর কোরিয়া বলেছে, এশিয়া সফরে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প কোরীয় উপদ্বীপে একটি যুদ্ধ চাচ্ছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। উত্তর কোরিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র বলেছেন, এশিয়া সফরে প্রেসিডেন্ট ট্রাম্প প্রমাণ করছেন, তিনি শান্তির পক্ষে নন, ধ্বংসের পক্ষে। সফরের কথাবার্তায় বোঝা যাচ্ছে যে, প্রেসিডেন্ট ট্রাম্প স্বাভাবিকভাবে...