বিশেষ প্রতিবেদক ।
জাতীয় পার্টি চেয়ারম্যান এইচএম এরশাদের হার্টে প্রতিস্থাপিত বাল্ব ভালোভাবে কাজ করছে। হৃদযন্ত্রে অপারেশনের প্রায় দেড় মাস পর সিঙ্গাপুরে চেকআপের প্রতিবেদনে এমনটি উঠে এসেছে বলে তার পারিবারিক সূত্র জানিয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

হার্টে বাল্ব প্রতিস্থাপন পরবর্তী চেকআপের জন্য গত ৩ ডিসেম্বর সিঙ্গাপুর যান এরশাদ। সেখানকার ন্যাশনাল হাসপাতালে তিনি চেকআপ করান। গত ২০ অক্টোবর এই হাসপাতালেই তার হার্টে একটি বাল্ব প্রতিস্থাপন করা হয়েছিল।

পানিসম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, জাপার কো-চেয়ারম্যান জিএম কাদের, জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু ও রত্না আমিন হাওলাদার এবং ঢাকা মহানগর উত্তর জাপার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টু এরশাদের সঙ্গে সিঙ্গাপুরে গেছেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/12/68.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/12/68-300x214.jpgশিশির সমরাটজাতীয়
বিশেষ প্রতিবেদক । জাতীয় পার্টি চেয়ারম্যান এইচএম এরশাদের হার্টে প্রতিস্থাপিত বাল্ব ভালোভাবে কাজ করছে। হৃদযন্ত্রে অপারেশনের প্রায় দেড় মাস পর সিঙ্গাপুরে চেকআপের প্রতিবেদনে এমনটি উঠে এসেছে বলে তার পারিবারিক সূত্র জানিয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। হার্টে বাল্ব প্রতিস্থাপন পরবর্তী চেকআপের জন্য গত ৩...