1439880546
কুমিল্লার চৌদ্দগ্রামে পেট্রোল বোমা হামলায় আটজন নিহতের ঘটনার দায়েরকৃত মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ারকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। মঙ্গলবার বেলা সাড়ে ১০টার দিকে তিনি উচ্চ আদালতের নির্দেশে কুমিল্লার ৫নং আমলী আদালতে হাজিরা দেন। এসময় বিচারক মো. আ স ম শহীদুল্লা কায়সার তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।

আদালত সূত্রে জানা যায়, গত ৩ ফেব্রুয়ারি চৌদ্দগ্রামের জগমোহনপুর এলাকায় যাত্রীবাহী আইকন পরিবহনের একটি বাসে পেট্রোলবোমা হামলায় আটজন যাত্রী নিহত হন। এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় দায়ের করা মামলায় সুপ্রিম কোর্টের আপিল বিভাগের নির্দেশে ৩ আগস্ট কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হন বিএনপির কেন্দ্রীয় নেতা এম কে আনোয়ার।

তার পক্ষের আইনজীবী কাইমুল হক রিংকু ও মো. হারুনুর রশিদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, উচ্চ আদালত সাতদিনের মধ্যে নিম্ন আদালতে হাজির হওয়ার জন্য এম কে আনোয়ারকে নির্দেশ দিয়েছিল। কিন্তু মামলার মূলনথি কুমিল্লার আদালতে না পৌঁছায় গত ৩ আগস্ট তিনি আদালতে হাজির হলেও এ বিষয়ে কোন সিদ্ধান্ত হয়নি। আজ তিনি কুমিল্লার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নালিশী আদালত-৫-এ হাজির হলে জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়া হয়।

হাসন রাজাজাতীয়
কুমিল্লার চৌদ্দগ্রামে পেট্রোল বোমা হামলায় আটজন নিহতের ঘটনার দায়েরকৃত মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ারকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। মঙ্গলবার বেলা সাড়ে ১০টার দিকে তিনি উচ্চ আদালতের নির্দেশে কুমিল্লার ৫নং আমলী আদালতে হাজিরা দেন। এসময় বিচারক মো. আ স ম শহীদুল্লা কায়সার তার জামিন নামঞ্জুর...