নিজস্ব প্রতিবেদক ।
২০১৮-১৯ শিক্ষাবর্ষে এমবিবিএস ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। জাতীয় মেধাতালিকার ভিত্তিতে সরকারি ৩৬টি মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত হয়েছেন ৪ হাজার ৬৮জন পরীক্ষার্থী।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
অপেক্ষমান তালিকায় রাখা হয়েছে ৫০০ জনকে। আজ রবিবার এ ফল প্রকাশ করা হয়।

স্বাস্থ্য অধিদফতর সূত্র জানায়, জাতীয় মেধা তালিকার ভিত্তিতে নির্বাচিত শিক্ষার্থীদের কাছে এসএমএসের মাধ্যমে ফল পৌঁছে যাচ্ছে। এছাড়া স্বাস্থ্য অধিদফতরের ওয়েবসাইট থেকেও ফল জানা যাবে।

এমবিবিএস পরীক্ষায় পাস নম্বর ৪০। ৪০ নম্বর পেয়ে সরকারি ও বেসরকারি উভয় মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত হয়েছেন ২৪ হাজার ৯৬৮ জন শিক্ষার্থী।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/74.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/74-300x249.jpgশিশির সমরাটজাতীয়
নিজস্ব প্রতিবেদক । ২০১৮-১৯ শিক্ষাবর্ষে এমবিবিএস ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। জাতীয় মেধাতালিকার ভিত্তিতে সরকারি ৩৬টি মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত হয়েছেন ৪ হাজার ৬৮জন পরীক্ষার্থী।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। অপেক্ষমান তালিকায় রাখা হয়েছে ৫০০ জনকে। আজ রবিবার এ ফল প্রকাশ করা হয়। স্বাস্থ্য অধিদফতর সূত্র জানায়, জাতীয়...