নিজস্ব প্রতিবেদক ।
শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে এমপিওভুক্ত করার বিষয়টি সরকারের সক্রিয় বিবেচনায় রয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আজ বৃহস্পতিবার সংসদে বেসরকারি দিবসে সরকারি দলের সদস্য এম এ মালেকের উত্থাপিত সিদ্ধান্ত প্রস্তাবের জবাবে এ কথা বলেন শিক্ষামন্ত্রী।

তিনি বলেন, শিক্ষা মন্ত্রণালয় এ বিষয়ে কাজ চালিয়ে যাচ্ছে। যত দ্রুত সম্ভব একটা সুখবর দেয়া হবে। নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে এমপিওভুক্ত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা দিয়েছেন ও অর্থমন্ত্রী অর্থ দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। শিক্ষা মন্ত্রণালয় সে অনুযায়ী কাজ করছে।

নুরুল ইসলাম নাহিদ বলেন, নন-এমপিও প্রতিষ্ঠানগুলোকে এমপিওভুক্ত করার জন্য শিক্ষা মন্ত্রণালয় সমস্ত শক্তি দিয়ে কাজ করে যাচ্ছে। অর্থ মন্ত্রণালয় বরাদ্দ দিতে রাজি হয়েছে। সেই আলোকেই মন্ত্রণালয় এখন কাজ করছে।

তিনি বলেন, ২০০৪ সালে বিএনপি-জামাত ক্ষমতায় এসে সিদ্ধান্ত নিয়ে এমপিওভুক্ত করা বন্ধ করে দেয়। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর পুনরায় শিক্ষা মন্ত্রণালয় এমপিওভুক্ত করার কার্যক্রম শুরু করে।

এছাড়া আজ বৃহস্পতিবার সংসদে সরকারি দলের সদস্য রহিম উল্লাহ’র উত্থাপিত অপর একটি বেসরকারি সদস্যদের সিদ্ধান্ত প্রস্তাব নিষ্পত্তি করা হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/1027.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/1027-300x300.jpgহাসন রাজাজাতীয়
নিজস্ব প্রতিবেদক । শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে এমপিওভুক্ত করার বিষয়টি সরকারের সক্রিয় বিবেচনায় রয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ বৃহস্পতিবার সংসদে বেসরকারি দিবসে সরকারি দলের সদস্য এম এ মালেকের উত্থাপিত সিদ্ধান্ত প্রস্তাবের জবাবে এ কথা বলেন শিক্ষামন্ত্রী। তিনি বলেন, শিক্ষা মন্ত্রণালয় এ বিষয়ে কাজ চালিয়ে...