DHASON
নিজস্ব প্রতিবেদক ।
হোটেল রেইনট্রিতে ধর্ষণের মামলার সুরাহা হতে না হতেই এবার বনানী থানাধীন জাকারিয়া ইন্টারন্যাশনাল নামের একটি হোটেলে এক তরুণী ৬ মাস আগে ধর্ষিত হওয়ার অভিযোগে মামলা করেছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করা হয়েছে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে বনানী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি দায়ের করা হয়।

অভিযোগ পেয়ে পুলিশ ছয় মাসেরও বেশি আগে ধর্ষিত ওই তরুণীর আলামত সংগ্রহের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়েছে।

বনানী থানার ডিউটি অফিসার পিএসআই আলী আকবর ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ঢাকায় বসবাসকারী ২৯ বছর বয়সী ওই তরুণী তাকে ধর্ষণের অভিযোগ এনে সোমবার দুপুরে একটি মামলা করেছেন।

তরুণী নিজেই বাদি হয়ে লিখিত অভিযোগে উল্লেখ করেন, মাহমুদুল হাসান সাহিন ওরফে জুয়েল (৩০) নামে এক যুবকের সাথে তার ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে তাকে বিয়ের কথা বলে গত বছরের ১৬ নভেম্বর সন্ধ্যায় জুয়েল তাকে ঢাকার বনানী এলাকার হোটেল জাকারিয়া ইন্টারন্যাশনাল এ নিয়ে আসে। সেখানেই তাকে ধর্ষণ করা হয়েছে। তবে তিনি রুম নম্বর বলতে পারেননি। মামলায় জুয়েলের পিতার নাম নজরুল ইসলাম, ঠিকানা কুষ্টিয়া মিরপুর উল্লেখ করা হয়েছে।

পিএসআই বলেন, অভিযোগ পাওয়ার সাথে সাথে তরুণীর মেডিক্যাল পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে। মামলাটি তদন্ত করছেন এসআই সোহেল রানা।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/05/DHASON.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/05/DHASON.jpgশিশির সমরাটশেষের পাতা
নিজস্ব প্রতিবেদক । হোটেল রেইনট্রিতে ধর্ষণের মামলার সুরাহা হতে না হতেই এবার বনানী থানাধীন জাকারিয়া ইন্টারন্যাশনাল নামের একটি হোটেলে এক তরুণী ৬ মাস আগে ধর্ষিত হওয়ার অভিযোগে মামলা করেছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করা হয়েছে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে। গতকাল...