বিনোদন প্রতিবেদক ।
এবার বাহুবলি খ্যাত অভিনেতা প্রভাসের বিপরীতে দেখা যাবে পূজা হেগড়েকে। চলতি বছরের জুন-জুলাইয়ে ছবির কাজ শুরু হওয়ার কথা। তবে ছবিটির নাম এখনও চূড়ান্ত হয়নি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

ছবির নির্মাতা জানিয়েছেন, ২০১৯ সালের অন্যতম চর্চিত বাইলিঙ্গুয়াল প্রজেক্ট হতে চলেছে এই ছবি। হিন্দি এবং তেলুগু ভাষায় ছবিটি তৈরি করা হবে।

আশুতোষ গোয়ারিকরের ছবি ‘মহেঞ্জো দারো’তে হৃতিক রোশনের বিপরীতে ডেবিউ করেছিলেন পূজা। তারপর তেলুগু সুপারস্টার অল্লু অর্জুনের সঙ্গে ‘দুবাড়া জনন্নাধম’ (ডিজে) করেন তিনি।

প্রভাসের সঙ্গে ছাড়াও মহেশ বাবু পরিচালিত ‘ভামসি পিড়াপল্লি’ এবং জুনিয়র এনটিআর অভিনীত ‘ত্রিবিক্রম’ নামের আরো দুটি ছবিতে অভিনয় করছেন পূজা। সব মিলিয়ে তাই ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/03/615.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/03/615-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনবিনোদন
বিনোদন প্রতিবেদক । এবার বাহুবলি খ্যাত অভিনেতা প্রভাসের বিপরীতে দেখা যাবে পূজা হেগড়েকে। চলতি বছরের জুন-জুলাইয়ে ছবির কাজ শুরু হওয়ার কথা। তবে ছবিটির নাম এখনও চূড়ান্ত হয়নি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ছবির নির্মাতা জানিয়েছেন, ২০১৯ সালের অন্যতম চর্চিত বাইলিঙ্গুয়াল প্রজেক্ট হতে চলেছে এই ছবি। হিন্দি...