আন্তর্জাতিক ডেস্ক ।
মার্কিন যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশনের (এফবিআই) উপপরিচালক অ্যান্ড্রু ম্যাককেবিকে বরখাস্ত করেছে মার্কিন অ্যাটর্নি জেনারেল জেফ সেশনস। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
খবরে বলা হয়েছে, ম্যাকেবির বিরুদ্ধে আগে থেকেই রাজনৈতিক পক্ষপাতিত্বের অভিযোগ করে আসছিলেন ডোনাল্ড ট্রাম্প, অভ্যন্তরীণ তদন্তের সূত্রে শুক্রবার এফবিআইয়ের এ উপপ্রধানকে সরিয়ে দেয়া হয়েছে।

বরখাস্ত হওয়ার সময় ছুটিতে ছিলেন ম্যাকেবি; চলতি বছরের জানুয়ারিতে নিজে থেকেই উপপরিচালকের পদ ছাড়ার ঘোষণা দিয়েছিলেন এ কর্মকর্তা।

বরখাস্তের প্রতিক্রিয়ায় ম্যাকক্যাবি জানিয়েছেন, এফবিআইয়ের সাবেক পরিচালক জেমস কোমিকে বরখাস্ত করার পর যে ভূমিকা তিনি পালন করেছিলেন তাতে তাকেও যে চাকরি হারাতে হতে পারে সে ‘ইঙ্গিত’ তিনি আগেই পেয়েছিলেন।

ম্যাকেবি হিলারি ক্লিনটনের ইমেইল ব্যবহার ও মার্কিন নির্বাচনে রুশ হস্তক্ষেপের অভিযোগের প্রেক্ষাপটে এফবিআইয়ের পক্ষ থেকে যে তদন্ত করা হচ্ছিল তাতে গভীরভাবে সম্পৃক্ত ছিলেন বলেও অভিযোগ করা হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/03/514.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/03/514-300x300.jpgশিশির সমরাটআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । মার্কিন যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশনের (এফবিআই) উপপরিচালক অ্যান্ড্রু ম্যাককেবিকে বরখাস্ত করেছে মার্কিন অ্যাটর্নি জেনারেল জেফ সেশনস। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। খবরে বলা হয়েছে, ম্যাকেবির বিরুদ্ধে আগে থেকেই রাজনৈতিক পক্ষপাতিত্বের অভিযোগ করে আসছিলেন ডোনাল্ড ট্রাম্প, অভ্যন্তরীণ তদন্তের সূত্রে শুক্রবার এফবিআইয়ের এ...