আদালত প্রতিবেদক ।
এনআরবি কমার্শিয়াল ব্যাংকের (এনআরবিসিবি) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) দেওয়ান মুজিবুর রহমানকে অপসারণ করে কেন্দ্রীয় ব্যাংকের জারিকৃত আদেশ স্থগিত করেছে হাইকোর্ট।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

একইসঙ্গে ওই আদেশ কেন বেআইনি ঘোষণা করা হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছে আদালত। এক রিট আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারপতি সৈয়দ মোহাম্মদ দস্তগীর হোসাইন ও বিচারপতি মো. আতাউর রহমান খানের সমন্বয়ে গঠিত হাইকোর্টের ডিভিশন বেঞ্চ বৃহস্পতিবার এই আদেশ দেন।

গত ৫ ডিসেম্বর ব্যাংক কোম্পানি আইনের ৪৬(১) ধারার ক্ষমতাবলে এনআরবি কমার্শিয়াল ব্যাংকের এমডি দেওয়ান মজিবুর রহমানকে অপসারণ করে বাংলাদেশ ব্যাংক। এই অপসারণ আদেশের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট করেন তিনি। আবেদনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট হামিদা চৌধুরী। শুনানি শেষে হাইকোর্ট অপসারণ আদেশ স্থগিতের পাশাপাশি রুল জারি করে।

তিনি বলেন, হাইকোর্টের আদেশের ফলে এমডি পদে তিনি দায়িত্ব চালিয়ে যেতে পারবেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/12/120.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/12/120-300x261.jpgতালুকদার বাবুলআইন-আদালত
আদালত প্রতিবেদক । এনআরবি কমার্শিয়াল ব্যাংকের (এনআরবিসিবি) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) দেওয়ান মুজিবুর রহমানকে অপসারণ করে কেন্দ্রীয় ব্যাংকের জারিকৃত আদেশ স্থগিত করেছে হাইকোর্ট।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। একইসঙ্গে ওই আদেশ কেন বেআইনি ঘোষণা করা হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছে আদালত। এক রিট আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারপতি...