fakhrul_mirja_bnp_336808
এদেশে গণতান্ত্রিক আন্দোলন কখনো বৃথা যায়নি বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন,এদেশে গণতান্ত্রিক আন্দোলন কখনো বৃথা যায়নি এবং যাবে না। যত নির্যাতন আসুক, নিপীড়ন আসুক, সেই নির্যাতন-নিপীড়ন সব কিছুকে উপেক্ষা করে এদেশের গণতান্ত্রিকামী মানুষ গণতন্ত্রকে প্রতিষ্ঠা করবে-এটাই বাস্তব কথা।

বুধবার দুপুরে নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে লন্ডনে চিকিৎসারত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনা করে অনুষ্ঠিত দোয়া মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে একথা বলেন।

গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে দলের মধ্যে ঐক্য অটুট রেখে জাতীয় ঐক্য গড়ে তোলার আহবান জানিয়ে মির্জা ফখরুল বলেন, একে একে আমাদের সমস্ত অধিকারগুলো হরণ করা হয়েছে। এই কঠিন সময় যখন আমাদের দলের শুধু নয়, সারা দেশের অসংখ্য মানুষ যখন নির্যাতনের শিকার হয়েছে, নিহত হয়েছে, কারারুদ্ধ হয়েছে, পঙ্গু হয়েছে। গণতন্ত্রকে পূনরায় ফিরিয়ে নিযে আসবার জন্যে তখন যেটি সবচেয়ে বড় প্রয়োজন তা হচ্ছে আমাদের মধ্যে ঐক্যকে অটুট রাখা এবং একই সঙ্গে একটি জাতীয় ঐক্য সৃষ্টি করা ।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন দলের ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক মনিরুল হক চৌধুরী, যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল ও ২০ দলীয় জোটের অন্যতম শরিক ডেমোক্রেটিক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি প্রমুখ।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/fakhrul_mirja_bnp_336808.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/fakhrul_mirja_bnp_336808-300x300.jpgনৃপেন পোদ্দারজাতীয়
এদেশে গণতান্ত্রিক আন্দোলন কখনো বৃথা যায়নি বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন,এদেশে গণতান্ত্রিক আন্দোলন কখনো বৃথা যায়নি এবং যাবে না। যত নির্যাতন আসুক, নিপীড়ন আসুক, সেই নির্যাতন-নিপীড়ন সব কিছুকে উপেক্ষা করে এদেশের গণতান্ত্রিকামী মানুষ গণতন্ত্রকে প্রতিষ্ঠা করবে-এটাই বাস্তব কথা। বুধবার দুপুরে নয়া পল্টনে দলের...