1441301421
অভিনেতা রাইসুল ইসলাম আসাদ। যিনি একাধারে তার প্রতিভার আলো ছড়িয়েছেন বেতার, মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্র অঙ্গনে। আর বাংলাদেশের মিডিয়াকে করেছেন অলংকৃত। তার ব্যস্ততা ও সমসাময়িক মিডিয়ার বিভিন্ন দিক নিয়ে ক্রাইম রিপোর্টার ২৪.কমের সাথে কথা বলেছেন এই গুণী অভিনেতা।
নতুন কাজ কি করছেন?

হাতে বেশকিছু কাজ আছে, সামনে যেহেতু কোরবানির ঈদ তাই কাজের ব্যস্ততা অনেক বেশি। কিছু কাজ করছি, আরও বেশকিছু কাজে এখনও হাত দেওয়া হয়নি। আশা করি খুব অল্পদিনের মধ্যেই সেগুলোরও কাজ শুরু করে ফেলবো। আর বর্তমানে আমাদের দেশে এত মানহীন নাটক নির্মাণ হচ্ছে যে ছোটপর্দায় অভিনয় কমিয়ে দিতে হচ্ছে।

বড়পর্দার কি অবস্থা?

খুব বেশি নিয়মিত না হলেও বড়পর্দায় বেশকিছু কাজ করছি। এই তো সামনে ইমপ্রেস টেলিফিল্মের ‘কালের পুতুল’ শিরোনামে একটি চলচ্চিত্রের কাজ শুরু করবো। আকা রেজা গালিব পরিচালিত চলচ্চিত্রটির শুটিং হবে বান্দরবানে।

আমাদের দেশে এখন অনেক টিভি চ্যানেল তাই কাজ অনেক বেশি, সেক্ষেত্রে কাজের মান কেমন বলে আপনার মনে হয়?

আসলে এখন আমাদের দেশে অনেক টিভি চ্যানেল হয়ে যাওয়ায় কাজের মান আর আগের মতো নেই। অনেক কাজের ভিড়ে হয়তো মানসম্মত কাজগুলো হারিয়ে যাচ্ছে। চ্যানেলগুলোর সাথে প্রতিযোগিতা করে অনেক ভালো কাজ হওয়ার কথা, কিন্তু হচ্ছে না। আর একই সময়ে যদি চার-পাঁচটি চ্যানেলে নাটক সম্প্রচার করা হয় তাহলে কিভাবে সেগুলো দর্শকরা দেখবে।

বর্তমানে আমাদের দেশের টিভি চ্যানেলগুলোর বিজ্ঞাপন বিরম্বনা সম্পর্কে আপনার কি অভিজ্ঞতা?

আমি চরম মাত্রায় বিরক্ত টিভি চ্যানেলগুলোর বিজ্ঞাপনে। যার জন্য আগের মতো আর টিভি দেখা হয় না। আগে টিভি চ্যানেলগুলো অনুষ্ঠানের বিরতিতে বিজ্ঞাপন প্রচার করতো, আর এখন আমার মনে হয়ে চ্যানেলগুলো বিজ্ঞাপনের বিরতিতে অনুষ্ঠান প্রচার করে।

হীরা পান্নাবিনোদন
অভিনেতা রাইসুল ইসলাম আসাদ। যিনি একাধারে তার প্রতিভার আলো ছড়িয়েছেন বেতার, মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্র অঙ্গনে। আর বাংলাদেশের মিডিয়াকে করেছেন অলংকৃত। তার ব্যস্ততা ও সমসাময়িক মিডিয়ার বিভিন্ন দিক নিয়ে ক্রাইম রিপোর্টার ২৪.কমের সাথে কথা বলেছেন এই গুণী অভিনেতা। নতুন কাজ কি করছেন? হাতে বেশকিছু কাজ আছে, সামনে যেহেতু...