নিজস্ব প্রতিবেদক ।
ঢাকা উত্তর সিটিতে মেয়র পদে নির্বাচন স্থগিতের আদেশের বিরুদ্ধে নির্বাচন কমিশন বা সরকার কেন আপিল করেনি তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

তার দাবি, এতেই প্রমাণ হয় ভোট স্থগিতে সরকারের হাত রয়েছে। সরকার নির্বাচন চাইলে রাষ্ট্রপক্ষ এখনো আপিল করতে পারে। তাহলে আপনারা যান না কেন? আগামী নির্বাচনে কী হতে যাচ্ছে- এটা এখন দেশের মানুষ নিশ্চয়ই বুঝতে পারছে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের অডিটরিয়ামে জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপার ছাত্র সংগঠন জাগপা ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীর সম্মেলনে মওদুদ এসব কথা বলেন।

মওদুদ আহমদ বলেন, ডিএনসিসির উপ-নির্বাচন নিয়ে রিটের শুনানি পরদিন পর্যন্ত মুলতবি করা হয়েছিল। ওইদিন অ্যাটর্নিকে শুনানি করতে আদালত নির্দেশ দিয়েছিল। অনেক মামলাতেই অ্যাটর্নি শুনানি করতে যান, অথচ তিনি ডিএনসিসির রিট শুনানিতে গেলেন না। এ থেকেই বোঝা যায় সরকার পরোক্ষভাবে এই নির্বাচন স্থগিত করেছে।

জাগপা ছাত্রলীগের সভাপতি সাইফুল আলমের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন জাগপা সভাপতি রেহানা প্রধান। জাগপা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রুবেল সঞ্চালনা করেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/1044.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/1044-300x300.jpgশিশির সমরাটজাতীয়
নিজস্ব প্রতিবেদক । ঢাকা উত্তর সিটিতে মেয়র পদে নির্বাচন স্থগিতের আদেশের বিরুদ্ধে নির্বাচন কমিশন বা সরকার কেন আপিল করেনি তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তার দাবি, এতেই প্রমাণ হয় ভোট স্থগিতে সরকারের হাত রয়েছে। সরকার...