1442903330
রাজধানীর আজিমপুরে স্যার সলিমুল্লাহ মুসলিম এতিমখানার বিস্তৃত জমির ওপর ডেভেলপার গ্রুপ নির্মিত ১৮ তলা ভবন বুঝিয়ে দেয়া সংক্রান্ত হাইকোর্টের রায় বহাল রেখেছে আপিল বিভাগ। মঙ্গলবার হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে কনকর্ড গ্রুপের আবেদনের ওপর কোনো আদেশ দেননি আপিল বিভাগের চেম্বার বিচারপতি মোহম্মদ ইমাম আলী।

চেম্বার বিচারপতি কোনো আদেশ না দেয়ায় হাইকোর্টের রায় অনুযায়ী, ৩০ দিনের মধ্যে জমি ও ভবন এতিমখানাকে বুঝিয়ে দিতে হবে কনকর্ড গ্রুপকে।

গত বৃহস্পতিবার হাইকোর্ট এক রায়ে এতিমখানার সম্পত্তিতে কনকর্ড গ্রুপের নির্মিত ১৮ তলা ভবন নির্মাণ অবৈধ ঘোষণা করে। একই সঙ্গে ঐ ভবন এতিমখানার পক্ষে বাজেয়াপ্ত ঘোষণা করে আদালত। এই রায়ের পক্ষে আপিল করে কনকর্ড গ্রুপ।

আবেদনের পক্ষে ব্যারিস্টার শফিক আহমেদ, রাষ্ট্রপক্ষে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম ও রিটকারীর পক্ষে অ্যাডভোকেট মঞ্জুর মোরশেদ শুনানি করেন।

তাহসিনা সুলতানাআইন-আদালত
রাজধানীর আজিমপুরে স্যার সলিমুল্লাহ মুসলিম এতিমখানার বিস্তৃত জমির ওপর ডেভেলপার গ্রুপ নির্মিত ১৮ তলা ভবন বুঝিয়ে দেয়া সংক্রান্ত হাইকোর্টের রায় বহাল রেখেছে আপিল বিভাগ। মঙ্গলবার হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে কনকর্ড গ্রুপের আবেদনের ওপর কোনো আদেশ দেননি আপিল বিভাগের চেম্বার বিচারপতি মোহম্মদ ইমাম আলী। চেম্বার বিচারপতি কোনো আদেশ না দেয়ায়...