mina1-150x100
সৌদি আরবের মিনায় শয়তানকে পাথর মারতে গিয়ে পদদলিত হয়ে হতাহতের ঘটনায় এখনও নিখোঁজ রয়েছেন ৯৮ বাংলাদেশি হাজি।

সৌদি আরবে বাংলাদেশ দূতাবাসের হজ কর্মকর্তা মো. আসাদুজ্জামান শনিবার বিকালে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ঘটনার পরই বিভিন্ন উৎস, হটলাইনে করা ফোন ও পরিবারের স্বজনদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে নিখোঁজ মোট ১২৮ জন হাজির তালিকা তৈরি করা হয়। কিন্তু পরবর্তী সময়ে এদের মধ্য থেকে ৩০ জনকে খুঁজে পাওয়া গেছে। বর্তমানে নিখোঁজ রয়েছেন ৯৮ জন।

আসাদুজ্জামান বলেন, সৌদি কর্তৃপক্ষ কোনো বাংলাদেশি হাজির মৃত্যুর খবর এখন পর্যন্ত দূতাবাসকে নিশ্চিত করেনি। তবে জামালপুরের ফিরোজা খানমের মৃত্যুর ব্যাপারে তারা ওই পরিবার সূত্রে নিশ্চিত হয়েছেন। এ ছাড়া আরও আটজন হাজির মৃত্যু হয়েছে বলে তাঁদের পরিবার থেকে দাবি করা হয়েছে। যদিও দূতাবাস এদের ব্যাপারে নিশ্চিত হতে পারেনি।

ওই কর্মকর্তা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, সৌদি কর্তৃপক্ষ তালিকা প্রকাশ না করা পর্যন্ত হতাহতের তালিকায় কত জন বাংলাদেশি আছেন সে ব্যাপারে কিছু বলা যায় না।

গত বৃহস্পতিবারের এই ঘটনায় এখন পর্যন্ত ৭১৯ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে সৌদি কর্তৃপক্ষ। তবে আন্তর্জাতিক মিডিয়া দাবি করছে, এই সংখ্যা আরও বেশি।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/mina1-150x100.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/mina1-150x100.jpgহাসন রাজাপ্রথম পাতা
সৌদি আরবের মিনায় শয়তানকে পাথর মারতে গিয়ে পদদলিত হয়ে হতাহতের ঘটনায় এখনও নিখোঁজ রয়েছেন ৯৮ বাংলাদেশি হাজি। সৌদি আরবে বাংলাদেশ দূতাবাসের হজ কর্মকর্তা মো. আসাদুজ্জামান শনিবার বিকালে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ঘটনার পরই বিভিন্ন উৎস, হটলাইনে করা ফোন ও পরিবারের স্বজনদের কাছ থেকে...