ক্রীড়া প্রতিবেদক ।
আগামী এক সপ্তাহের জন্য রোমেলু লুকাকুকে পাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেড। এমন তথ্য নিশ্চিত করেছেন ক্লাবের ম্যানেজার হোসে মরিনহো। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
সাউদাম্পটনের বিপক্ষে রবিবার প্রিমিয়ার লিগে গোলশুন্য ড্র হওয়া ম্যাচটিতে মাথায় আঘাত পেয়ে মাঠ ত্যাগ করেন লুকাকু। রেড বস অবশ্য জানিয়েছেন ইনজুরি ততটা গুরুতর নয়, লুকাকুকে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখা হয়েছে। সাবধানতার জন্যই জানুয়ারি মাসের প্রথম সপ্তাহটা বেলজিয়ান এই তারকা ফরোয়ার্ডকে বিশ্রামে রাখা হবে।

আর এটা ইউনাইটেডের জন্য আরেকটি দুঃসংবাদ হয়ে আসলো। বিশেষ করে আক্রমণভাগে। ইতোমধ্যেই ইনজুরির কারণে এক মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন জ্লাতান ইব্রাহিমোভিচ। এ পর্যন্ত প্রিমিয়ার লিগের সবগুলো ম্যাচই খেলেছেন লুকাকু। কিন্তু নতুন বছরে এভারটনের বিপক্ষে খেলতে পারলেন না, একইসাথে শুক্রবার এফএ কাপের তৃতীয় রাউন্ডে ঘরের মাঠে ডার্বি কাউন্টির বিপক্ষেও খেলতে পারছেন না।

লুকাকু ও ইব্রাহিমোভিচ ছাড়া ইউনাইটেডের গেম প্ল্যানে স্বাভাবিকভাবেই পরিবর্তনের ইঙ্গিত দিয়েছেন মরিনহো। অবশ্য এক্ষেত্রে দলের অন্য খেলোয়াড়দের ওপর পূর্ণ আস্থাই রাখতে চান ইউনাইটেড বস।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/93.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/93-300x300.jpgশিশির সমরাটখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । আগামী এক সপ্তাহের জন্য রোমেলু লুকাকুকে পাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেড। এমন তথ্য নিশ্চিত করেছেন ক্লাবের ম্যানেজার হোসে মরিনহো। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সাউদাম্পটনের বিপক্ষে রবিবার প্রিমিয়ার লিগে গোলশুন্য ড্র হওয়া ম্যাচটিতে মাথায় আঘাত পেয়ে মাঠ ত্যাগ করেন লুকাকু। রেড বস অবশ্য জানিয়েছেন ইনজুরি...